Saturday, April 27, 2024

শত্রুর সঙ্গে বন্ধুত্ব করেন এমন কারো মুখও দেখতে চাই না : পরীমণি

কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই আলোচনায় থাকেন পরীমণি। ক্যারিয়ারে একাধিক সিনেমায় অভিনয় করেছেন ঠিকই। কিন্তু হিটের দেখা পাননি। কোনো প্রযোজক বুকে হাত দিয়ে বলতে পারবেন না যে, এ নায়িকাকে কাস্ট করে তার বিনিয়োগকৃত টাকা ফেরত এসেছে। তবে এটা ঠিক যে, তার সৌন্দর্যে পাষাণের বুকেও ভালোবাসা জন্মে যায়।

প্রেম-বিয়ে কিংবা অন্যের নামে বিষোদগার করে সব সময় খবরের শিরোনাম হন এই নায়িকা। এ ক্ষেত্রে তার হাতিয়ার সামাজিক যোগাযোগমাধ্যম।

কয়েকদিন আগেও শবনম বুবলীর সঙ্গে সামাজিক মাধ্যমে ‘অসামাজিক যুদ্ধে’ নেমেছিলেন তিনি। সেটা নিয়ে কম জলঘোলা করেননি পরীমণি। এবার তার মস্তিষ্ক থেকে হীনমন্যতায় ভোগা স্ট্যাটাস বের হলো। সেখানে তিনি জানিয়েছেন, তার শত্রুর সঙ্গে বন্ধুত্ব করা ব্যক্তির মুখও দেখতে চান না।

কার উদ্দেশ্য এই স্ট্যাটাস দিয়েছেন পরীমণি তা উল্লেখ করেননি। তবে অনেকের মতে, ছোট ও বড়পর্দার এক পরিচালককে ইঙ্গিত করেই স্ট্যাটাসটি দিয়েছেন তিনি। এভাবে ভাবলে সবার আগে চলে আসে, চয়নিকা চৌধুরীর নাম। কারণ, তার সঙ্গে বুবলীরও সুসম্পর্ক রয়েছে। দুজনকে নিয়েই সিনেমা বানিয়েছেন এ পরিচালক।

বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরী মণি। কিন্তু সেই কথোপকথনেও তিনি কারও নাম নেননি। তবে জানিয়েছেন, এই শত্রু পরিচালকও হতে পারেন, আবার ভাই-বন্ধুও হতে পারেন। যাকে উদ্দেশ্যে কথাগুলো লিখেছেন, তিনি ঠিকই বুঝে গেছেন।

এদিকে পরীমণি এখন কলকাতার ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় শুটিং শুরু করেছেন। এ ছাড়া দেশের কয়েকটি সিনেমায় কাজ হাতে আছে তার।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট