Saturday, April 27, 2024

বুবলী খুবই ভদ্র ও বিনয়ী একজন মানুষ : চয়নিকা চৌধুরী

বুবলীকে এবার প্রশংসা করে ভাসিয়ে দিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দুই চিত্রনায়িকা শবনম বুবলী ও পরীমণির মধ্যকার ভার্চ্যুয়াল যু’দ্ধের মধ্যে এবার যেন ঘি ঢাললেন পরিচালক চয়নিকা চৌধুরী।

সম্প্রতি একটি ভিডিওতে বুবলী প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, বুবলী খুবই ভদ্র ও বিনয়ী একজন মানুষ। সে অনেক বেশি সচেতন। ভোর ৫টায় তাকে আসতে বললে ৪টায় চলে আসে। স্ক্রিপ্ট পড়ে আসে। তাকে নিয়ে কাজ করতে খুব আরাম পাওয়া যায়।

তিনি আরও বলেন, বুবলী বেয়াদব নয়, যেটা আমার কাছে সব থেকে খারাপ লাগে। আর সে জোরে কথা বলে না। আমি ওর অসম্ভব একজন ফ্যান। একজন পরিচালকের আরামের জায়গা হচ্ছে ভালো একজন আর্টিস্ট পাওয়া। বুবলী তেমনই একজন আর্টিস্ট। কস্টিউম নিয়ে ভাবতে হয় না। সিনসিয়ার একজন শিল্পী।

এছাড়া ‘প্রহেলিকা’ সিনেমার ব্যাপারে এ নির্মাতা বলেন, ‘প্রহেলিকা’তে অভিনয় করে সে বুঝিয়ে দিয়েছে তার অভিনয়ের জাদু। আমি বলব এই সিনেমাটি ওর জীবনের টার্নিং পয়েন্ট। শুধু আমি নই, সুবর্ণা আপা থেকে শুরু করে সবাই প্রশংসা করেছে বুবলীর। তাকে নিয়ে আরও কাজ করতে চাই আমি।

এর কয়েকদিন আগেই একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ভিডিওটির থিম কপি বলে একটি ইঙ্গিতমূলক পোস্ট করেন পরীমণি। তার দাবি, ছেলে রাজ্যকে নিয়ে তৈরি করা ভিডিও থেকে এই থিম নিয়েছেন বুবলী।

পরীমণির এমন ইঙ্গিতমূলক পোস্টের পর পাল্টা একটি স্ট্যাটাস দেন বুবলী। সেই জটিলতার মাঝেই হঠাৎ আগুনে ঘি ঢেলে দেন পরীমণির কাছের নারী পরিচালক চয়নিকা চৌধুরী। তারপরই এই নির্মাতা বুবলী ও তার সন্তানকে শুভেচ্ছা জানিয়ে একটি আবেগঘন পোস্ট দেন ফেসবুকে। এরপরই চয়নিকার ওপর পরীমণি ক্ষিপ্ত হন বলে ধারণা নেটিজেনদের।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট