Saturday, April 27, 2024

ঈদে রাজের তিন ছবি, দর্শকের পছন্দের লুক কোনটি

আগামি মাসে বড়পর্দায় আসছে শরিফুল রাজ অভিনীত দেয়ালের দেশ, ওমর ও কাজলরেখা। পরাণ ও হাওয়ার পর সময়ের আলোচিত চিত্রতারকায় পরিণত হয়েছেন শরিফুল রাজ। আসন্ন ঈদে একসঙ্গে তিন সিনেমা নিয়ে আসছেন এই তারকা। তার অভিনীত মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলো হচ্ছে ওমর, দেয়ালের দেশ এবং কাজলরেখা।

এরইমধ্যে তিনটি সিনেমাতেই রাজের লুক কেমন হবে দেখেছেন দর্শক। এই সপ্তাহে এলো শরিফুল রাজ অভিনীত তিনটি সিনেমারই টিজার ও ট্রেলার।

২৩ মার্চ রাজ অভিনীত ‘দেয়ালের দেশ’ এর টিজার মুক্তি পায়। এই ছবির পোস্টারের মতোই টিজারটিও দর্শককে মুগ্ধ করেছে। প্রায় এক মিনিটের টিজারে রাজকে ভিন্ন দুটি লুকে দেখা গেছে। রাজ কি প্রেমিক নাকি আততায়ী- এ রহস্যের সমাধান অবশ্য করেননি নির্মাতা মিশুক মনি। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ বেশ ভালো করেই ধরে রেখেছেন নির্মাতা।

‘দেয়ালের দেশ’ এর দু’দিন পরেই ২৫ মার্চ প্রকাশিত হয় মোস্তফা কামাল রাজ পরিচালিত শরিফুল রাজ অভিনীত ঈদে মুক্তি প্রতীক্ষিত আরেক ছবি ‘ওমর’ এর টিজার। দেড় মিনিটের টিজারে রহস্য, খুন আর সাসপেন্সই উঠে এসেছে। রাজের আলাদা কোনো লুক অবশ্য এই টিজারে দেখা যায়নি। তবে দর্শক এই ছবিটি নিয়েও আশাবাদী।

‘ওমর’ এর পর দিন (২৬ মার্চ) সন্ধ্যায় এলো গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কাজলরেখা’র ট্রেলার। যে ছবিতেও রাজকে পাওয়া গেল গুরুত্বপূর্ণ চরিত্রে। আড়াই মিনিটের ট্রেলারে রাজের ভিন্ন ভিন্ন লুক প্রশংসা পাচ্ছে সিনেপ্রেমী দর্শকের কাছে। ট্রেলারটি প্রকাশের পর এই ছবিটি নিয়ে বাড়ছে দর্শকের প্রত্যাশা।

সর্বশেষ রাজ অভিনীত ইমপ্রেস টেলিফিল্মের ‘দামাল’ মুক্তি পেয়েছে ২০২২ সালের ২৮ অক্টোবর। পরে ওটিটি প্লাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পায় তার অভিনীত ইমপ্রেসের আরেক ছবি ‘রক্তজবা’। এরপর রাজ ব্যস্ত হয়ে পড়েন নতুন সিনেমার কাজে। প্রায় ১৮ মাস পর একসঙ্গে তিনটি সিনেমা নিয়ে স্ক্রিনে আসছেন তিনি!

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট