Thursday, May 2, 2024

‘বাংলাদেশের শাহরুখ’-সম্বোধনে যা বললেন শাকিব

সস্প্রতি ভারতে ‘দরদ’ এর শুটিং করতে গিয়ে ঢালিউড কিং পেলেন নতুন তকমা! শাহরুখকে যেমন বলা হয় বলিউড কিং, ঢাকাই সিনেমার শাকিবকেও তেমনি সম্বোধন করা হয় ঢালিউড কিং হিসেবে! গেল সপ্তাহে প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’ এর শুটিংয়ে অংশ নিতে মুম্বাইতে যান শাকিব খান। শুটিংয়ের আগে সেখানাকে সংবাদ সম্মেলন শাকিব খানকে ‘বাংলাদেশের শাহরুখ খান’ বলে সম্বোধন করা হয়!

ভারতীয় বিনোদনজগতের চেনা গণমাধ্যম জুম টিভির সংবাদকর্মী সামিনা শেখ সাক্ষাৎকার নেওয়ার সময় শাকিব খানকে বলেন, শাকিব ভাই আমরা জানি আপনি বাংলাদেশের শাহরুখ খান! তাই না?

প্রশ্ন শুনেই শাকিব খান হাসিমুখে বলেন, ‘না না। তিনি (শাহরুখ খান) একজন গ্রেট অভিনেতা। বিশ্বের টপ মোস্ট সুপারস্টারদের একজন। আমি সামান্য একজন অভিনেতা। তার সাথে আমার তুলনা হয় না। হয়তো ভক্তরা ভালোবেসে তার সাথে আমাকে তুলনা করে।’

এই প্রশ্নের উত্তরে শাকিব খান তার লাখও ভক্ত যারা শাকিবিয়ান নামে পরিচিত তাদের প্রসঙ্গ টেনে বলেন, আমি গর্বিত আমার ভক্তদের জন্য, যাদেরকে সবাই শাকিবিয়ান বলে। তাদের অফুরন্ত ভালোবাসার কারণে আজকে আমি এখানে। আমার ভালো সময় হোক কিংবা খারাপ সময় হোক, শাকিবিয়ানরা সবসময় আমার সাথে থাকে।

পাশেই বসা ছিলেন শাকিব খানের বলিউডি নায়িকা সোনাল চৌহান। শাকিবের মুখে শাকিবিয়ানদের প্রসঙ্গ শুনে ‘ওয়াও গ্রেট’ বলে বিষ্ময় প্রকাশ করেন সোনাল। অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ ছবির শুটিং চলছে ভারতের বেনারসে। নভেম্বর মাস জুড়ে সেখানে শুটিং চলার কথা আছে। এটি যৌথভাবে প্রযোজনা করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট, কিবরিয়া ফিল্মস, ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট