Thursday, May 2, 2024

শুরু হচ্ছে ‘টাইগার থ্রি’র অগ্রিম টিকেট বিক্রি

সালমান খান অভিনীত আসন্ন সিনেমা ‘টাইগার থ্রি’ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। দীপাবলি উপলক্ষ্যে আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই ছবিটি। তার আগেই এবার জানা গেল ছবিটির অগ্রিম টিকেট বুকিংয়ের তারিখ!

আগামী ৫ নভেম্বর থেকে ভারতে অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে ‘টাইগার থ্রি’র। চলচ্চিত্র ও বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার এক্স (টুইটার) হ্যান্ডেল থেকে করা এক পোস্টে জানিয়েছেন যে, “মুক্তির প্রথম দিন মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’র প্রথম শো শুরু হবে সকাল ৭ টা থেকে।” সুতরাং, সেই মোতাবেকই অগ্রিম বুকিং শুরু হবে ‘টাইগার থ্রি’র।

ধারণা করা হচ্ছে, দীপাবলি উপলক্ষ্যে ভারতে ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ায় বেশ ভালো ব্যবসা করবে এই ছবিটি। সেই সঙ্গে সালমানের জনপ্রিয়তা ও ‘টাইগার’ ফ্র্যাঞ্জাইজির সিনেমা হওয়ায় আসন্ন ছবিটিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে।

এর আগে মাত্র ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে সালমান খান বুঝিয়ে দিয়েছেন পর্দায় ঝড় তুলতে আসছেন তিনি। ধুন্ধুমার অ্যাকশন, রোমান্স ও উত্তেজনায় ভরপুর ট্রেলারটি ঘিরেও জল্পনা কম হয়নি।

‘টাইগার থ্রি’ পরিচালনা করেছেন মনিশ শর্মা। প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ছবিতে সালমান ক্যাটরিনা ছাড়াও আছেন ইমরান হাশমি, রিভাথি, রণবীর সুরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা সহ অনেকে। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট