Saturday, May 18, 2024

এক হওয়া নিয়ে ভক্তদের চাওয়াকে ইতিবাচকভাবে দেখছেন অপু

ছেলে জয়কে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার দুই তারকা, সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ছেলেকে নিয়ে শাকিবের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অপু।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, শাকিব ও অপু আবার এক ছাদের নিচে ফিরছেন। এরই মধ্যে ভাইরাল হওয়া ভিডিওতে তাদের একসঙ্গে দেখে অনেক ভক্তই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাদের অনেকেই মন্তব্য করছেন, আমরা চাই শাকিব-অপু আবার এক হোক।

বিষয়টি নিয়ে জানতে চাইলে যুক্তরাষ্ট্র থেকে এক সংবাদমাধ্যমকে অপু জানান, ভক্তদের এসব মন্তব্যকে ইতিবাচকভাবেই দেখছেন তিনি।

অপু বলেন, ‘গতকাল বিকেলের দিকে সন্তানকে সঙ্গে নিয়ে আমি ও শাকিব ম্যাকডোনাল্ডে গিয়েছিলাম। বের হওয়ার সময় সম্ভবত অন্য একটা গাড়ি থেকে ভিডিওটি করা হয়েছে। আমি ফেসবুকে দেখেছি।

‘আমাদের দুজনকে ঘিরে ভক্তদের মন্তব্যও দেখছি। বেশির ভাগই তো ইতিবাচক। আমি মনে করি, ভক্তরা তারকাদের পরিবারের সদস্যের মতোই। ভক্তদের মতামতকে আমি ইতিবাচকভাবেই দেখি। ভক্তরা প্রিয় তারকার যেকোনো বিষয় ভালো চান। আমি সব সময়ই ভক্তদের কথার প্রাধান্য দিই।’

তাহলে ভক্তদের এমন চাওয়াকে কতটা গুরুত্ব দিচ্ছেন? এমন প্রশ্ন শুনে হেসে অপু বলেন, ‘দেখুন, পরিস্থিতি কখন কী হয়, সেটা হুট করে বলা মুশকিল। এখনই এ বিষয়ে মন্তব্য না করাই ভালো। সময় সবকিছু বলে দেয়, সবকিছু নির্ধারণ করে দেয়। দেখা যাক কী হয়।’

প্রসঙ্গত, হঠাৎ করেই ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস।

সেখান থেকেই জনসমক্ষে আসে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম শাকিব-অপুর ছেলে জয়ের। সে সময় টেলিভিশনের পর্দায় সন্তান কোলে অপুর কান্নার ছবি দেশজুড়ে আলোড়ন তোলে।

এ নিয়ে টেলিভিশন টকশোতে এসে শাকিব সন্তানের কথা স্বীকার করলেও বেশ ক্ষোভ ঝাড়েন স্ত্রী অপুর ওপর। ২০১৭ সালের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব। এর তিন মাস পর কার্যকর হয় তাদের বিয়ে বিচ্ছেদ।

এদিকে গত বছর ৩০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসে শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর। এর কদিন পর ৩ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিয়ে ও সন্তান হওয়ার তারিখ জানান বুবলী। সেখান থেকে জানা যায়, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছিলেন তারা এবং ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান বীরের জন্ম হয়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট