Sunday, May 19, 2024

‘মা তোমার পেট তো পুরো বেলুন’, হাঁ ইউভান! দ্বিতীয় সন্তান হওয়ার খবর জানালেন শুভশ্রী

ভাই-বোন আসছে সেটা বুঝলেও, কীভাবে আর কোথা থেকে আসবে তা বুঝে উঠতে পারছে না ছোট্ট ইউভান। কিন্তু মায়ের ফোলা পেট দেখে নানান প্রশ্ন তাঁর মনে। মাতৃত্ব নিয়ে অকপট রাজ ঘরণী।

এখনও তিন-বছর পূর্ণ করেনি সে। এর মধ্যেই তাঁর প্রমোশন হয়েছে। চক্রবর্তী পরিবারের সবচেয়ে খুদে সদস্য়ের পদ থেকে ‘বড় দাদা’ ইউভান। গত মাসের শেষেই এই সুখবর ভাগ করে নিয়েছেন রাজ-শুভশ্রী। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা নায়িকা, আপতত রয়েছেন প্রেগন্যান্সির দ্বিতীয় পর্বে। কিন্তু গর্ভাবস্থাতেও থেমে নেই শুভশ্রী। পেশাগত দায়িত্ব পালন করছেন সমানতালে।

এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসাবে পাওয়া যাচ্ছে রাজ ঘরণী। শুভশ্রীর কথায়, ‘আমি একদম সুস্থ রয়েছে। চিকিৎসকের পরামর্শ মতো কাজও করছি।’ সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেলে’ নজর কেড়েছে শুভশ্রীর অভিনয়। এক সাক্ষাৎকারে অভিনেত্রী স্পষ্ট করলেন, এই সিরিজের দ্বিতীয় ভাগ আসবার কোনও সম্ভাবনাই নেই। সন্তান, সংসার আর কেরিয়ার একসঙ্গে সামলানোর ব্যাপারে টাইমফ অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে শুভশ্রী বলেন-‘আমার কোনও অসুবিধা হয় না, কারণ আমার সঙ্গে আমার পরিবারের সকলের নিঃস্বার্থ সমর্থন রয়েছে। আমি যে কাজটা করি সেটা আমি ভালোবাসি, সেটা মন দিয়ে করি। আর ইউভানও বোঝে যে মা-কে কাজে যেতে হয়, সেটা ও সম্মান করে। দ্বিতীয় সন্তান এলে আমাদের পরিবার পূর্ণ হবে’।

দ্বিতীয়বার মা হওয়ার পর কী কাজের জগত থেকে বিরতি নেবেন অভিনেত্রী? রাজ ঘরণীর স্পষ্ট জবাব, ‘কাজের ব্যাপারে আমি চুজি। যে অফার আসে, সেটাই গ্রহণ করি না, তার সঙ্গে প্রেগন্যান্সির যোগ নেই। আমার হাতে বেশ কিছু অফার রয়েছে, যে সব কাজ পরের বছর শুরু হবে। আমার প্রসবের তারিখ ডিসেম্বরে। যতদিন সম্ভব হবে কাজ করব, তারপর বিরতি নেব, কারণ ডেলিভারির পর শরীরকে সময় দিতে হবে পুরোপুরি সুস্থ হতে’।

অন্তঃসত্ত্বা হওয়ার জেরে সৃজিতের পুজো রিলিজ ‘দশম অবতার’ হাতছাড়া হয়েছে শুভশ্রীর। যদিওর এর জন্য কোনও আফসোস নেই নায়িকার। কিন্তু স্পষ্ট করলেন তিনি কাজ করতে চেয়েছিলেন এই প্রোজেক্টে, সৃজিত নিশ্চিত ছিলেন না। টলিপাড়ায় জোর শোরগোল আগামী বছরে নাকি রাজনীতিতে নাম লেখাবেন শুভশ্রী! সেই সম্ভাবনা উড়িয়ে অভিনেত্রী বলেন, ‘দুটো বাচ্চা, সঙ্গে নিজের কেরিয়ার, আমার পক্ষে সম্ভবই নয়। এইসব ভুয়ো খবর’।

স্বামী রাজের প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী। জানালেন, অন্তঃসত্ত্বা অবস্থায় শুভশ্রীর খুব খেয়াল রাখছেন রাজ। শুভশ্রীর কথায়, ‘ও আমাকে সবসময় প্যাম্পার করে। পেশাগত আর ব্যক্তিগত জীবনের ব্যালেন্স বজায় রাখতে জানে রাজ’। আর ইউভান, দাদা হওয়ার আনন্দে কী প্রতিক্রিয়া তাঁর? শুভশ্রীর কথায়, ‘ও এখনও পুরোটা বোঝেনি, ওকে জানিয়েছি ওর একটা ভাই বা বোন আসবে। কিন্তু কোথা থেকে আসবে সেটা বুঝতে পারছে না। মাঝেমধ্যে আমার পেটের দিকে আঙুল করে বলছে, মা ওটা তো পুরো বেলুন’।

গত ২৭শে জুন ইনস্টাগ্রামে রাজ জানান- ‘ইউভানের প্রোমোশন হয়ে গেল… এখন থেকে বড় দাদা সে’। এক পোস্টেই হইচই পড়ে যায় টলিউডে। পরিচালক আগেই স্পষ্ট করেছেন, প্ল্যানিং করেই অন্তঃসত্ত্বা হয়েছেন শুভশ্রী। ইউভানের বয়স তিন বছর হলে তাঁর খেলার সঙ্গী আনার পরিকল্পনা আগেভাগেই সেরে রেখেছিলেন রাজশ্রী।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট