Thursday, May 2, 2024

আমি মনে করি শাকিব বেস্ট : বুবলী

সিনেমার পাশাপাশি এখন কর্পোরেট জগতেও বেশ সরব শাকিব খান। কিছুদিন আগেই বেশ ফলাও করে ঘোষণা করেন এবং জানান দেন তার কর্পোরেট জগতে অভিষেক হবার খবর। একটি বহুজাতিক কোম্পানির পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন তিনি।

এই খবর প্রকাশ্যে আনলেও আরও অনেক ব্যবসায়ের সঙ্গেই জড়িত ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ক। তবে সেগুলো প্রকাশ্যে আনেন না নায়ক। সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়ে এমনটাই জানান শাকিবের প্রাক্তন শবনম বুবলী। যমুনা ইলেকট্রনিকস ও অটোমোবাইলসের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন নায়িকা। এ উপলক্ষ্যে গত বুধবার সকালে তিনি হাজির হয়েছিলেন রাজধানীর যমুনা ফিউচার পার্কে। সেখানেই এই কথা জানান বুবলী।

শাকিব খানের কর্পোরেট জগতে অভিষেক প্রসঙ্গে শবনম বুবলী বলেন, ‘তিনি আগে থেকেই বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। তার প্রযোজনা প্রতিষ্ঠান আছে। সেখান থেকে সফলভাবে সিনেমা বানিয়েছেন। এছাড়া আরও কিছু ব্যবসাও আছে, যেগুলোর কথা তিনি প্রকাশ করেন না। আমি মনে করি তিনি অভিনেতা হিসেবে যেমন সেরা, তেমনি বিজনেসেও বেস্ট।’

বুবলীর এই কথার রেশ ধরে শাকিব খান প্রসঙ্গে একটি গোপন তথ্য জানালেন যমুনার এক কর্মকর্তা। তিনি জানান, ২০০৮ সালে যখন যমুনা ফিউচার পার্কের দোকান বিক্রি প্রক্রিয়া শুরু হয়, তখন একটি বিজ্ঞাপনচিত্র প্রচার করা হয়েছিল। সেটা দেখে পরদিনই যমুনার অফিসে হাজির হন শাকিব এবং শপিং মলটির প্রথম দোকান তথা ০০০১ আইডির দোকানটি ক্রয় করেন। অর্থাৎ যমুনা ফিউচার পার্কের প্রথম দোকানের মালিক শাকিব খান।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট