Thursday, May 2, 2024

বীরের হাত ধরে শাকিবের বাসায় বুবলী

একসময় ভালোবাসার হাত ধরে একসঙ্গে হাঁটলেও শাকিব খান ও শবনম বুবলীর পথ এখন দুই দিকে। বুবলীর কথাবার্তা শুনে এটা স্পষ্ট যে তিনি ফের একপথে হাঁটতে মুখিয়ে আছেন। শুধু কিং খানের দিক থেকে সাড়া নেই বলে সুবিধা করতে পারছেন না।

এই যখন অবস্থা তখন শাকিবের সঙ্গে তার যোগাযোগের একমাত্র মাধ্যম সন্তান শেহজাদ খান বীর। ধারণা করা হয়, দেখা, কথা যা হয় তা সন্তানের উছিলায় হয়। এবার বীরের হাত ধরেই শাকিবের বাসায় দেখা গেল বুবলীকে। সামাজিক মাধ্যমে নায়িকা নিজেই দিয়েছেন সেসব ছবি।

গত ২১ মার্চ ছিল বুবলী ও শাকিব খানের ছেলে বীরের জন্মদিন। এ উপলক্ষে সন্তানকে নিয়ে কিং খানের বাসায় যান বুবলী। ফেসবুকে বুবলী কর্তৃক প্রকাশিত ছবিগুলোর একটিতে দেখা গেছে, শাকিব খানের বাসায় তার মায়ের সঙ্গে বসে কেক কাটছে বীর। পাশেই হাসিমুখে বসে বুবলী।

অন্য এক ছবিতে দেখা যায়, শাকিবের গুলশানের বাসার সেই চেয়ারে বসে আছেন শেহজাদ খান বীর। টেবিলে রাখা কেক। অন্যদিকে বুবলীর বাসাতে আয়োজন করা হয় দোয়া অনুষ্ঠান। এছাড়াও খাওয়া-দাওয়ার আয়োজন। সেসব ছবিও প্রকাশ করেছেন নায়িকা।

ছবিগুলোর সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন, আজকের (গত বৃহস্পতিবার) বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত। আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ যেভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অসংখ্য ধন্যবাদ। এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট