Monday, May 13, 2024

আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না : পরীমণি

আলোচিত দম্পতি শরীফুল রাজ-পরীমণি। তাদের সংসার জীবনের টানাপোড়েনের কথা সবার মুখে মুখে। গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে রাজের কাছ থেকে দূরে সরে গেছেন পরীমণি।

এদিকে গত ১০ জুলাই এগারো মাস বয়স পূর্ণ করে বারোতে পা রেখেছে রাজ পরীর একমাত্র ছেলে রাজ্য। দিনটি উদযাপনও করেছেন পরীমণি। এরপরই জ্বরে আক্রান্ত হয়েছে তারকা পুত্র। সেটাও কিনা ১০৩ ডিগ্রি জ্বর। এজন্য ব্লাড টেস্টও করতে হয়েছে তার। শুক্রবার মধ্যরাতে নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্টে বিষয়টি জানিয়েছেন পরীমণি নিজেই। হাতে ক্যানলা করা ছেলের একটি ছবি প্রকাশ করে এসময় আবেগঘন একটি স্ট্যাটাসও দিয়েছেন নায়িকা।

পরীমণি লেখেন, আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ আছে বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে।

তিনি আরও বলেন, আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বাটা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না। কিছু চিঠি খোলাই হয়……

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট