Saturday, May 18, 2024

শাকিবের সাথে কাজ করে প্রাণ ভরে গেছে : ইধিকা

সম্প্রতি মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমায় সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল। ইধিকার ক্যারিয়ারের প্রথম সিনেমা এটি। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছে ‘প্রিয়তমা’। এমনকি দেশের সীমানা পেরিয়ে বিদেশেও প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। অভিষিক্ত প্রথম সিনেমা দিয়ে দুই বাংলার দর্শকদের ‘প্রিয়তমা’ বনে গেছেন ইধিকা।

সিনেমা মুক্তির আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, শুটিংয়ের শুরুর দিকে অনেকটা নার্ভাস থাকলেও পরের দিকে দারুন উপভোগ করেছি। শাকিব খানকে নিয়ে অন্যরকম একটা ধারণা ছিল আমার ভেতর। আমি জানতাম, তিনি বাংলাদেশের সুপারস্টার। শুটিংয়ের সময়ে এক ধরনের ভাব নিয়ে থাকবেন। কিন্তু শুটিং করতে গিয়ে আমার ভ্রান্ত ধারণা পাল্টে যায়। তার সঙ্গে কাজ করতে পেরে আমার প্রাণ ভরে গেছে। আমি ধন্য।

মুক্তির দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত গতিতে ছুটে চলেছে ‘প্রিয়তমা’র সাফল্য। বর্তমানে দেড় শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। গত এক সপ্তাহে সিঙ্গেল স্ক্রিন থেকে ‘প্রিয়তমা’ আয় করেছে ১০ কোটিরও বেশি। সিনেমাটি মুক্তির পরপরই ইধিকা কলকাতা চলে যান। তিনি আশায় আছেন, কবে পশ্চিমবঙ্গে প্রিয়তমা মুক্তি পাবে। সম্প্রতি নিজের জন্মদিনে ফেসবুক লাইভে তিনি জানান, দর্শকদের ভালোবাসায় আমি সিক্ত। আমি সবার প্রিয়তমা হতে চাই। খুব শিগগির আমি আমার মাকে নিয়ে বাংলাদেশে যাবো। শাকিবের সাথে দেখা করবো। যদি সম্ভব হয় ‘প্রিয়তমা’র ভক্তদের সাথে হলে বসে সিনেমাটি উপভোগ করবো।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট