Sunday, May 19, 2024

অরুনা বিশ্বাসের রহস্যজনক পোস্ট

এক সময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস। অন্য তারকাদের মতো তিনিও সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মাঝে মধ্যেই নিজের অনুভূতি কিংবা মতামত প্রকাশ করেন এই অভিনেত্রী।

এবার ফেসবুকে দেওয়া এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন তিনি। নাম প্রকাশ না করে ফেসবুকে বিশেষ একজনকে ক’টাক্ষ করেছেন অভিনেত্রী। প্রকাশ করেছেন সংশয়ও। অরুণার সঙ্গে সম্মতি প্রকাশ করেছেন দেশের আরেক খ্যাতিমান জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

শুক্রবার ( ২৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় রহস্যময় এক ফেসবুক পোস্ট করেন অরুণা। ওই পোস্টে বিশেষ একজনকে উদ্দেশ্য করে একাধিক সংশয় প্রকাশ করেন তিনি।

অরুণা লেখেন, ‘যার পারিবারিক শিক্ষা নাই, যার বাবার সরকারি টাকা চুরির দায়ে চাকরি চলে যায়, যার নিজের পরিবারের সাথে সম্পর্ক ভালো না, যাদের সাথে কাজ করে তাদের কাউকে সে মানুষ মনে করে না। বড় ছোট কোনো জ্ঞান নাই, শুধু পজিশন বুঝে, টাকা দেখে ক্ষমতা দেখে গলে গলে পরে সে যদি কোনো চেয়ার পায় তার অবস্থা কি হবে ভাবেন তো? আর আমাদেরই বা কি হবে?’

এক অনুরাগী লিখেছেন, ‘এসব ভেবে লাভ কি! বেশির ভাগ চেয়ারই তো এদের দখলে!’ অপর একজন লিখেছেন, ‘কে এই বিখ্যাত চোর?’ এদিকে অভিনেতা শহীদুজ্জামন সেলিমও সংশয় প্রকাশ করে লিখেছেন, ‘পেয়েছে নাকি?’ সেলিমের মন্তব্যের উত্তরও দিয়েছেন অরুণা। সংশয় প্রকাশ করে লিখেছেন, ‘যদি পায়?’
তবে এখনো সেই ব্যক্তির সম্পর্কে কিংবা তাঁর নাম প্রকাশ করে সরাসরি কোনো মন্তব্য করতে দেখা যায়নি অরুনা বিশ্বাসকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট