Sunday, May 19, 2024

আইসিইউ থেকে কেবিনে ফারুকী

খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অবস্থার উন্নতি হওয়ায় তাকে কেবিন স্থানান্তর করা হয়েছে। হাসপাতালে ফারুকীর সঙ্গে রয়েছেন তিশা। সেখান থেকেই দেশের এক গণমাধ্যমে ফারুকীর বর্তমান শারীরিক পরিস্থিতির কথা জানান এই অভিনেত্রী।

তিশা বলেন, আগের থেকে অনেকটাই উন্নতি হয়েছে ফারুকীর। তবে হাসপাতাল থেকে তাকে বাসায় ফেরার বিষয়ে এখনও নিশ্চিত কিছু বলা হয়নি। সবাই দোয়া করুন। ইনশাআল্লাহ, খুব দ্রুত তাকে আমরা কাজে দেখতে পারব।

এর আগে, মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে গত ২২ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন ফারুকী। পরে তাকে রাখা হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে। সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মাতার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেন। নিজের ভেরিফায়েড ফেসবুকে তিশা জানিয়েছিলেন, সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই বললো এনজিও গ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে এক সন্তান রয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট