Friday, May 17, 2024

হঠাৎ কেন সৃজিতের সঙ্গে লন্ডনে উড়াল দিলেন চঞ্চল

উপমহাদেশের অন্যতম সেরা চলচ্চিত্রকার মৃণাল সেনের জীবন অবলম্বনে ‘পদাতিক’ নামের সিনেমা নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল। সিনেমাটির প্রিমিয়ার হবে লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে। সেই কারণেই চঞ্চলকে নিয়ে সৃজিতের লন্ডন সফর। ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। এই নির্মাতা ও দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে হঠাৎ দেখা গেল বিমানে।

সৃজিত মুখার্জির সঙ্গে বিমানে তোলা সেলফি ফেসবুকে শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। এর ক্যাপশনে এই অভিনেতা লেখেন, সৃজিত’দার সঙ্গে ‘পদাতিক’-এর অনেক বড় একটা সফর…। লন্ডন যাত্রা, উদ্দেশ্য একটি চলচ্চিত্র উৎসবে ‘পদাতিক’-এর প্রথম প্রদর্শনী।

সৃজিতের ‘পদাতিক’ নিয়ে এক সাক্ষাৎকারে চঞ্চল জানিয়েছিলেন, মৃণাল সেনের চরিত্রে অভিনয় করাটা একটা দুঃসাহসিক ব্যাপার। এই চরিত্রে অভিনয় করার জন্য সাহস থাকতে হয়। সেই সাহসটি আমার আছে কিনা এবং সেই সঙ্গে যোগ্যতা, আমার আছে কিনা সেটা বলার আগে, একজন তৃতীয় ব্যক্তি হয়ে বিষয়টা চিন্তা করলে আমার তো অবিশ্বাস্য লাগছে। তবুও দুঃসাহস নিয়ে, কাজের প্রতি একটা লোভ, স্বপ্ন থাকার কারণে এই কাজটি করা। তার ওপর সৃজিতের সঙ্গে কাজ করা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট