Saturday, May 18, 2024

৭ দিনে সিনেপ্লেক্সে যত আয় করল নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমা

মুক্তির প্রথম দিনে বেশ সাড়া ফেলেছে ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। বিশেষ করে সিনেপ্লেক্সে দর্শক টেনেছে ‘সুড়ঙ্গ’। ‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। এ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ঈদুল আজহার আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’। আলফা-আই ও চরকির যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি।

মুক্তির দ্বিতীয় দিনে সিনেমাটির শো বাড়ানো হয়েছে। স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখাতে প্রতিদিন ৩৪টির মতো শো চলছে ‘সুড়ঙ্গ’ সিনেমার। সব শোয়ের টিকিটই বিক্রি হয়ে গেছে অগ্রিম।

আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এর আগে পরিচালক রায়হান রাফী জানালেন দারুণ এক খবর। তিনি জানালেন ‘সুড়ঙ্গ’ আয় করেছে আড়াই কোটি টাকারও বেশি। তিনি ফেসবুকে এক পোস্ট দিয়ে জানিয়েছেন, মুক্তির সাত দিনেই আড়াই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির।

রাফী লেখেন, ‘ধন্যবাদ আপনাদের। বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে ‘সুড়ঙ্গ’। এই সফলতা ও প্রাপ্তি বাংলাদেশের সব সিনেমাপ্রেমীদের। আপনাদের ভালোবাসাতেই ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের সিনেমা। এই উৎসবে যোগ দিন আপনিও। সিনেমা হলে দেখুন আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’।’

তাঁর পোস্ট করা ছবিতেই উল্লেখ করা হয়েছে সাত দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রির বিষয়টি। তবে আয়ের এই পরিমাণ শুধু স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখা থেকে এসেছে। খুব শিগগিরই সকল হল থেকে প্রাপ্ত আয়ের তথ্য প্রকাশ করা হবে বলেও জানা গেছে এর প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট