Sunday, May 19, 2024

শাহরুখের ‘জওয়ান’র প্রিভিউ দেখে মুগ্ধ সালমান

শাহরুখের ‘জওয়ান’-এর দুই মিনিটের প্রিভিউ ভিডিও আর সবার মতই দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন সালমান। প্রথম দিনেই হলে গিয়ে এই সিনেমা দেখার ইচ্ছার কথা জানিয়েছেন দাবাং হিরো।

সামাজিক মাধ্যমে হইচই চলছে ‘জওয়ান’ ট্রেলার নিয়ে। মঙ্গলবার ট্রেলারটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সালমান খানও। লিখেছেন, ‘পাঠান তো জওয়ান হয়ে গেল!’

ক্যাপশনে সালমান লিখেছেন, ‘পাঠান তো জওয়ান হয়ে গেল, অসাধারণ ট্রেলার, খুবই ভালো লেগেছে। এই ধরনের ছবি আমাদের হলে গিয়েই দেখা উচিত।’

শাহরুখ সালমানের বন্ধুত্বের কথা সবার জানা। রাকেশ রোশনের করণ-অর্জুন ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেছেন তারা। তারপর তাদের বন্ধুত্বে তিক্ততা তৈরি হয়। পরে সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন দুজনে। শাহরুখের ছেলে আরিয়ানকে যখন গ্রেফতার করা হয়, তখন শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছিলেন সালমান ও তার পুরো পরিবার।

‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে ক্যামিও দৃশ্যে দেখা গিয়েছে সালমানকে। শোনা যাচ্ছে, সালমানের টাইগার-থ্রিতেও ক্যামিও হিসাবে দেখা যাবে শাহরুখকে।

‘জওয়ান’-এর ট্রেলারে শাহরুখের ভিন্ন রূপ দেখে দর্শক মনে শুরু হয়েছে উন্মাদনা। মাত্র ২৪ ঘণ্টায় ‘জওয়ান’ ট্রেলার সব ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে ১১২ মিলিয়ন ভিউ সংখ্যা ক্রস করেছে।

রেড চিলিজ এন্টারটেইনমেন্ট উপস্থাপনায় ‘জওয়ান’ ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি, প্রযোজনা করেছেন গৌরী খান এবং সহ-প্রযোজনা করেছেন গৌরব ভার্মা। ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট