Friday, May 3, 2024

শাবনূরের বিকল্প নেই : ডিপজল

এক সময়ের আলোচিত চিত্রনায়িকা শাবনূর। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে শুক্রবার বিকেলে তিনি ভোট দিতে এসেছিলেন। এ সময় তাকে পেয়ে দীর্ঘদিনের সহকর্মীরা ঘিরে ধরেন, হয়ে পড়েন উচ্ছ্বসিত।

সে সময় সহকর্মীদের সঙ্গে শাবনূরও কুশলাদি বিনিময় করেন। এক পর্যায়ে সেখানে দেখা হয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে। তখন তাকে জড়িয়ে ধরে শাবনূর মামা বলে ডাকেন। এ সময় ডিপজল বলেন, বাংলাদেশে একটা আর্টিস্টেরই জন্ম হয়েছে—শাবনূর। ওর বিকল্প নেই।

এদিকে, শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৬টা পর্যন্ত। ভোটগ্রহণের পর ভোট গণনা শনিবার সকাল পৌনে ৭টার দিকে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। নির্বাচনে ২১ টি পদের মধ্যে ১৮টি পদে জয় পায় মিশা-ডিপজল প্যানেল।

ভোটের ফলাফল ঘোষণার সময় দুই প্যানেলের প্রার্থীরা উপস্থিত ছিলেন। সেখানেই ঘটে গেলো নতুন ঘটনা। নির্বাচনে হেরে বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের গলায় ফুলের মালা পরিয়ে দিলেন নিপুণ।

এসময় তিনি বলেন, ‘এবার শিল্পী সমিতির নির্বাচন সুষ্ঠু হয়েছে। যার (ডিপজল) প্রতিপক্ষ হিসেবে নির্বাচন করেছি, চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে ওনার কাছে হারবো। আমার চিন্তার বাইরে ছিল। প্রথমে ভেবেছিলাম হয় ২০-২৫টি ভোট পাব। তবে শিল্পীরা যে আমাকে ভালোবাসে সেটা আবারও প্রমাণ পেয়েছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট