Saturday, April 27, 2024

শাকিব অভিনয় পারেন না, বললেন টালিউড প্রযোজক

দেশের শীর্ষ নায়ক শাকিব খান। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। সেই সুবাদে এখনও ঢাকাই ইন্ডাস্ট্রিতে রাজত্ব তাঁর। নতুন লুকে মাতোয়ারা করছেন ভক্তদের। সর্বশেষ ‘প্রিয়তমা’ সিনেমা দিয়েও নতুন করে আলোচনায় এসেছেন শাকিব। আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে তাঁর ‘রাজকুমার’। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই ছবির একটি পোস্টারও। এতেও নেটিজেনদের প্রশংসায় ভেসেছেন সুপারস্টার।

দীর্ঘ ক্যারিয়ারে দেশের গণ্ডি পেরিয়ে শাকিব খান নাম লেখিয়েছেন টলিউডের সিনেমাতেও। একটা সময় সেখানকার ছবিও করেছেন দেদার। কাজ করেছেন শ্রাবন্তী, শুভশ্রীসহ টলিউডের বহু নায়িকার সঙ্গে। সব মিলিয়ে, পশ্চিমবঙ্গেও পরিচিত এক নাম শাকিব। তবে সেই নায়কই কিনা অভিনয় পারেন না? এবার তাঁকে নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন টলিউডের প্রযোজক রানা সরকার।

বাংলাদেশি একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বললেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যাঁরা নাম করছেন, তাঁদের তুলনায় অতটা ভালো নয়।’

বাংলাদেশ-ভারতের বেশ কিছু যৌথ প্রযোজনায় সিনেমায় শাকিবকে দেখা গেলেও পশ্চিমবঙ্গের হলগুলো এই নায়কের সিনেমায় অতটা আগ্রহী নয় বলে মন্তব্য করেন রানা সরকার। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’

এই প্রযোজকের মতে, শাকিব খান সুপারস্টার ঠিকই, কিন্তু তিনি যদি অভিনয়ের দিকে আরও মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো!

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের নায়কদের নিয়েও প্রায় সময় কটাক্ষ করেন প্রযোজক রানা সরকার। প্রশ্ন তোলেন তাঁদের অভিনয় পারা না–পারা ও নানা দুর্বলতা নিয়ে। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়-দক্ষতা নিয়েও প্রশ্ন তুললেন এই প্রযোজক।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট