Saturday, May 4, 2024

প্রধান অতিথি না হয়ে খেলতেই বেশি পছন্দ করি : মাশরাফি

রোববার বিকেল ৫টায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ মাঠে এ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৯০ মিনিটের খেলা গোল শূন্য ড্র হলে দু’দলকেই বিজয়ী ঘোষণা করা হয়।

নড়াইল জেলা ফুটবল একাদশ ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ফুটবল একাদশের মধ্যকার প্রীতি ফুটবল খেলায় অংশগ্রহণ করে মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, আমি প্রধান অতিথি হওয়ার চেয়ে মাঠে ফুটবল খেলতেই বেশি পছন্দ করি। এদিন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ফুটবল একাদশের অধিনায়ক হিসেবে মাঠে নামেন মাশরাফি। এ মুহূর্তে নিজ এলাকায় জনসংযোগে ব্যস্ত থাকলেও খেলার মাঠের প্রতি যে তার আকর্ষণ কমেনি তা বলাই যায়।

মাশরাফি আরও বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্দেশ্য দেশের যুব সমাজকে খেলার মধ্যে রাখা, মাঠে রাখা। ফাউন্ডেশনের মাধ্যমে খেলোয়াড়দের প্রশিক্ষণ দেয়ায় নড়াইলের ৭ জন ফুটবলার বাংলাদেশ সেনাবাহিনীতে খেলোয়াড় কোটায় চাকরি পেয়েছে। এজন্য আমি গর্ববোধ করি।

এদিন, মাঠে নেমে মাশরাফিকে ফুটবল খেলতে দেখে আনন্দে মেতে ওঠেন স্থানীয়রা। ম্যাশের ফুটবল খেলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ভক্তদের ইতিবাচক মন্তব্যে ভরে যায় পোস্টের কমেন্ট বক্স। ভক্তদের বিশ্বাস, খেলার মাঠ থেকে রাজনীতি সব জায়গাতেই প্রতিভার সাক্ষর রাখছেন মাশরাফি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট