Monday, April 29, 2024

প্রধানমন্ত্রীর কাছে তামিমকে নিয়ে আয়েশার নালিশ

গত শুক্রবার (৭ জুলাই) দুপুরে লাল-সবুজের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাসহ তামিমকে গণভবনে ডেকে নিয়ে তাদের সঙ্গে তিন ঘণ্টা আলোচনা করেন প্রধানমন্ত্রী। অবসরে ভেঙে ফেরার পর প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার অভিজ্ঞতার গল্প শুনিয়েছেন তামিম।

তবে এবারই প্রথমবারের মতো তামিমের সরকারপ্রধানের সঙ্গে দেখা না। এর আগেও অনেকবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয়েছে তার। দেশসেরা এই ওপেনারের ভাষ্য, এবারের সাক্ষাৎকার অন্যরকম ছিল। প্রধানমন্ত্রীর আন্তরিকতা তাকে মুগ্ধ করেছে।

এবারের সাক্ষাৎকারে তামিমের সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা। তামিমকে নাকি বকেছেনও প্রধানমন্ত্রী। এর কারণ, নিজের স্ত্রীকে খেলা দেখতে মাঠে নিয়ে যান না তামিম।

চট্টগ্রামের এই ক্রিকেটারের ভাষ্যমতে, আয়েশাকে মাঠে নিয়ে যাই না, খেলা দেখতে নিয়ে যাই না বলে প্রধানমন্ত্রী আমাকে বকাও দিলেন বেশ! পরে আয়েশাকে তার (প্রধানমন্ত্রী) ফোন নম্বর দিয়ে বললেন, এরপর যদি তামিমের মাথায় কোনো উল্টাপাল্টা ভাবনা আসে, তুমি সরাসরি আমাকে মেসেজ দেবে আর ওকে নিয়ে আসবে আমার কাছে।

তামিম আরও যোগ করেন, কক্ষে পা দেওয়া মাত্র প্রধানমন্ত্রী তাকে বলেন, কি তামিম, কীসব পাগলামি নাকি করছ! এসব করলে তো চলবে না। সবকিছু মাথা থেকে সরিয়ে ফেলো।

টাইগার কাপ্তানের দাবি, তিনি সবসময় এত আন্তরিকতা নিয়ে কথা বলেন, কোনো জবাব থাকে না। আমি শুধু হাসলাম। তারপর কথা চলল দীর্ঘক্ষণ। শুরুতে মাশরাফী ভাইয়ের সামনে আমার সঙ্গে কিছুক্ষণ কথা বলেছেন প্রধানমন্ত্রী। পরে আলাদা করে কথা বলেছেন, সেখানে আমি আর আয়েশা (স্ত্রী) ছিলাম শুধু। পাপন ভাই আসার পরও একসঙ্গে সবার কথা হয়েছে। তবে প্রধানমন্ত্রী ২ ঘণ্টার বেশি সময় মনে হয় আলাদা করেই কথা বলেছেন আমার সঙ্গে। আমার জীবনের এটি অনেক বড় স্মরণীয় একটি ঘটনা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট