Tuesday, May 14, 2024

কখনও বী’ভৎস মুখ, কখনও টাক মাথায় নাচ… এ কোন শাহরুখ!

সোশ্যাল মিডিয়ায় আজ যে ঝলক শেয়ার হয়েছে.. সেখানে ভিন্ন ভিন্ন লুকে দেখা যাচ্ছে শাহরুখকে। কিন্তু তাঁর পরিচয়, তা ধোঁয়াশাতেই। এ কোন শাহরুখ! কখনও মুন্ডিতমস্তক, কখনও মুখের অর্ধেক বী’ভৎসভাবে পোড়া, কখনও আবার নজরকাড়া অ্যাকশন হিরো অথবা গানের ছন্দে পা মিলিয়ে হেঁটে আসার চেনা ভঙ্গি। ২ মিনিট ১৩ সেকেন্ডের ট্রেলার দেখতে দেখতে বারে বারে দর্শকের মনে হবেই… এ কোন শাহরুখ!

কথা মতো আজ মুক্তি পেল ‘জওয়ান’ -এর প্রি-ট্রেলার। আর সেখানে দেখা মিলল কেবল শাহরুখ নয়, সব চরিত্রের ঝলকই। দেখা গেল নয়নতারা, বিজয় সেতুপতি, সান্যা মলহোত্র ও দীপিকা পাড়ুকোন -র লুক। নজর কাড়ল দীপিকার শাড়ি পড়ে অ্যাকশনের ঝলক।

সোশ্যাল মিডিয়ায় আজ যে ঝলক শেয়ার হয়েছে.. সেখানে ভিন্ন ভিন্ন লুকে দেখা যাচ্ছে শাহরুখকে। কিন্তু তাঁর পরিচয়, তা ধোঁয়াশাতেই। এমনকি তিনি পাপ না পূণ্য, হিরো না ভিলেন.. ধোঁয়াশা বজায় রাখা হল সেটা নিয়েও। হিন্দি, তামিল ও তেলুগুতে ‘জওয়ান’ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ৭ সেপ্টেম্বর।

সকল বলিউডপ্রেমীই জানেন, শাহরুখ খানের ছোঁয়ায় জাদু আছে। যে সিনেমাই তিনি হাতে নেন, তাই সোনা ফলায় বক্স অফিসে। ‘পাঠান’ ছবির অভাবনীয় সাফল্যের পর সেই ভাবনা আরও পোক্ত হয়েছে প্রযোজকদের। আর সেই নিরিখে আগামী দুটি ছবি (জওয়ান ও ডাঙ্কি) চাহিদা যে আকাশ ছোঁয়া হবে তা বলাই বাহুল্য।

অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি ‘জওয়ান’-এর পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি। শাহরুখ খানের সঙ্গে এই ছবিতে দেখা যাবে লেডি সুপারস্টার নয়নতারাকে। তাছাড়াও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্র, সুনীল গ্রোভার, প্রিয়মণি। তবে এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত, থলপতি বিজয়। ৭ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে।

সূত্র: এবিপি লাইভ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট