Thursday, May 2, 2024

পিছিয়ে গেল জিত্-রুক্মিনীর ‘বুমেরাং’

আগামী ১০ মে মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার জিতের আগামী ছবি ‘বুমেরাং’। এবার সেই রিলিজ ডেটই পিছিয়ে দিল প্রযোজনা সংস্থা। সম্প্রতি ঘোষণা হয়েছে লোকসভা নির্বাচনের আনুষ্ঠানিকতা। ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত সাত দফায় নির্বাচন হবে কলকাতায়। ভোটের দিন ঘোষণার পর থেকেই এই সময়কালে রিলিজ হওয়ার কথা যে যে ছবিগুলো, সেই সব প্রযোজকদের মাথায় চিন্তার ভাঁজ। কারণ বেশিরভাগক্ষেত্রেই ভোটের প্রভাব পড়ে বক্স অফিসে।

বুমেরাং-এ জিত টালিউডকে উপহার দিতে চলেছেন নয়া চমক। বরাবরই নতুন প্রযুক্তি নিয়ে কাজ করতে আগ্রহী টালিউডের সুপারস্টার জিত। কল্পবিজ্ঞানের গল্প নিয়ে তার আগামী ছবি ‘বুমেরাং’। ছবিতে তার সঙ্গে জুটিতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন দেবচন্দ্রিমা সিং রায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী প্রমুখ।

সেই ছবির জন্য তৈরি হয়েছে আস্ত একটা বাইক, ফিউচারিস্টিক সেই বাইকে হয়েছে শুটিং, এমনকী স্টান্টও।

শুধু বাইকই নয়, এই ছবিতে প্রথমবার ব্যবহার করা হয়েছে সিনেবট ক্যামেরা। কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত এই ক্যামেরায় বিভিন্ন অ্যাকশন দৃশ্য এবং জটিল শট নির্ভুলভাবে শুট করেছেন ডিওপি। সেই ক্যামেরার গতিও তীব্র। এই ক্যামেরায় শুট হওয়ায় দর্শকের অনেক কাছে পৌঁছে যাবে চরিত্ররা অর্থাৎ ক্লোজ শট নিতে সুবিধে হয়েছে। ধুমের পাশাপাশি দক্ষিণী ছবিতেও এই ক্যামেরার ব্যবহার করা হয়। এই প্রথম বাংলায় ব্যবহার করা হল এই প্রযুক্তির।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট