Thursday, May 16, 2024

নিউ ইয়র্কের তরুণীদের ভিড়ে জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রয়েছেন। সেখানে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের চর্চিত এই তারকা। জায়েদ খানকে নিউ ইয়র্কের রাস্তায় দেখা গেল। আর তাকে ঘিরে রয়েছেন বেশ কয়েকজন তরুণী।

এ বিষয়ে জায়েদের ভাষ্য, ‘অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে বের হতেই অনেক মেয়ে আমাকে ঘিরে ধরে। সবাই প্রবাসী বাঙালি। আমার সঙ্গে ছবি তুলতে চায়। সেখানে ছবি তুলে রাস্তায় বের হতেই বেশ কয়েকজন ঘিরে ধরল, তারা ছবি তুলল।

এদিকে, সামাজিক যোগাযোগামাধ্যমে অনেক সময়ই ট্রোলের শিকার হন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। এবার সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনি। গত রোববার স্থানীয় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এ পর্বে দেওয়া হয় মিউজিক অ্যাওয়ার্ড।

জায়েদ খানকে অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে ডাকেন। ‘এখন মঞ্চে আসছেন জায়েদ খান’- সাজুর এমন ঘোষণার সঙ্গে সঙ্গে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন উপস্থিত দর্শকরা। ততক্ষণে মঞ্চে চলে এসেছেন জায়েদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগতা অভিনেত্রী প্রিয়মনি। কথা ছিল জায়েদ ও প্রিয়মনি একসঙ্গে নাচবেন। তবে সেটি না করে মাইক্রোফোন হাতে গান গাইতে থাকেন জায়েদ।

ঢালিউড অ্যাওয়ার্ডের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, ‘অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তারা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।’

তখন জায়েদ খান বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল, কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।’ এরপর তিনি গান গাওয়া শুরু করলে উপস্থিত দর্শকরা ‘ভুয়া’, ‘ভুয়া’ বলে ধ্বনি দিতে থাকেন। পরে জায়েদ খান মঞ্চ ছেড়ে চলে যান।

নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে অতিথি হিসেবে আরও ছিলেন জেমস, চঞ্চল চৌধুরী, তাহসান, মেহের আফরোজ শাওন, প্রতীক হাসান, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, ব্যান্ড চিরকুট।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট