Saturday, May 18, 2024

‘ধন্যবাদ এই বেঁচে থাকা, ভালোবাসা অবিরাম’

দেশের সংগীতপ্রেমীদের কাছে আসিফ আকবর মানেই অন্যরকম উন্মাদনা, বাড়তি প্রত্যাশা। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান দিয়ে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন অনেক আগেই। পাশাপাশি নতুন নতুন গানও ভক্তদের উপহার দিচ্ছেন নিয়মিত।

বাংলা গানের যুবরাজ খ্যাত এই সংগীতশিল্পী সংগীতজীবনের ২৫ বছর পার করলেন। এ উপলক্ষে নতুন গানও প্রকাশ করেছেন তিনি। গত ৭ জুলাই রাতে তার গুলশানে কাছের বন্ধুরা উদযাপন করেন সংগীতজীবনের ২৫ বছর পূর্তি। সেখানে গানের অঙ্গনের পাশাপাশি অভিনয় শিল্পীসহ আরও অনেক উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী আলম আরা মিনু, গীতিকার শহিদুল্লাহ ফরায়েজী, শিল্পী বেলাল খান, অভিনেতা আজিজুল হাকিম দম্পতি, সুরকার সংগীত পরিচালক শওকত আলী ইমনসহ অনেকেই।

শনিবার আসিফ আকবর ফেসবুকে ২৫ বছর উদযাপনের কয়েকটা ছবি পোস্ট করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, টিভি দেখা হয় না, কেন দেখবো সেটারও কোনো কারণ খুঁজে পাই না। দিনদিন অপদার্থ হয়ে যাচ্ছি। তবে আটটি জাতীয় দৈনিক নিয়মিত কিনে পড়ি। গত কয়েকদিন পেপারে দেখছি পানিতে ডুবে অনেক শিশু মারা যাচ্ছে। চিন্তায় পরে গেলাম, মর্মান্তিক অসহায়ত্ব। সড়ক দুর্ঘটনায় মারা যায় প্রতিদিন গড়ে ১৭ জন।

এদিকে শোবিজের রসালো বিচ্ছেদ বাদে ঢাকায় গড়ে ডিভোর্স হচ্ছে ৩৯টা। ১৮ কোটির বাংলাদেশে ডাবল ট্রিপল আইডিতে ফেসবুকার আর ইউটিউবার আছে প্রায় ৭২ কোটি, সংখ্যাটা অবশ্য অনুমানের কাছাকাছি (পরীক্ষা প্রার্থনীয়)। ফলশ্রুতিতে এই দেশে প্রতিদিনই কারণে অকারণে তথাকথিত সোশ্যাল মিডিয়ায় বিপ্লব ঘটে যায়। এত সবের ভিড়ে আমার অফিস হ্যালো সুপারস্টার্সের কলিগরা ক্যারিয়ারের ২৫ বছর পূর্তিতে একটা আয়োজন করেছে ভালোবেসে।

মফস্বল থেকে উঠে আসা আসিফকে দোয়া জানাতে এসেছিলেন ইন্ডাস্ট্রির মুরুব্বি এবং কলিগরা। কেউ কেউ আসেননি, কেউ আসতে পারেননি, কিছু প্রিয় মানুষের কাছে ভুলে ম্যাসেজ যায়নি, এজন্য কলিগদের পক্ষ থেকে ক্ষমাপ্রার্থী। ফিডব্যাক লিজেন্ড মাকসুদ ভাইয়ের ভাষায়, ধন্যবাদ এই বেঁচে থাকা। ভালোবাসা অবিরাম।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট