Sunday, May 19, 2024

দর্শক চাপে সিনেপ্লেক্সের সব শাখায় ‘প্রিয়তমা’, বাড়লো শো

ঈদের দিন থেকে স্টার সিনেপ্লেক্সের চারটি শাখায় দৈনিক ৮টি প্রদর্শনী চলছিলো শাকিব খান অভিনীত হিমেল আশরাফের ছবি ‘প্রিয়তমা’র। শুরুর দিন থেকেই দর্শকের চাহিদার তুঙ্গে থাকা ছবিটি নিয়ে দর্শকের দাবি ছিলো, সিনেপ্লেক্সে যেন ‘প্রিয়তমা’র শো বাড়ানো হয়। এখন থেকে স্টার সিনেপ্লেক্সের সব শাখায় দেখা যাবে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’

অবশেষে দর্শকের অনুরোধে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ‘প্রিয়তমা’র শো বাড়ানোর উদ্যোগ নিয়েছে। শুধু তাই নয়, শুরুতে চারটি শাখায় ‘প্রিয়তমা’ চললেও বুধবার থেকে সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলবে ছবিটি!

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘প্রিয়তমা’ দেখতে সিনেপ্লেক্সে দর্শকের অনেক চাপ লক্ষ্য করছি। এ কারণে আমরা সিনেপ্লেক্সে শো বাড়িয়েছি, সেই সঙ্গে আমাদের সবগুলো শাখায় এখন থেকে দর্শক ‘প্রিয়তমা’ দেখতে পারবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক সিনেপ্লেক্সের আরেক কর্মকর্তা জানান, এখন থেকে চট্টগ্রাম, রাজশাহির বালি আর্কিড সহ স্টার সিনেপ্লেক্সের সব শাখাতে ‘প্রিয়তমা’ দেখতে পারবেন দর্শক। শুধু তাই নয়, ৮টি শো থেকে বেড়ে ছবিটির দৈনিক ১৭টি শো থাকছে! শুধুমাত্র বুধবার (৫ জুলাই) সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভারে ছবিটি থাকছে না, তবে বৃহস্পতিবার সেখানে যথারীতি ৩টি শো দেখতে পারবেন দর্শক।

একইভাবে সনিতে এতোদিন মাত্র ২টি শো দেখলেও বৃহস্পতিবার (৬ জুলাই) থেকে সেখানে ৪টি শো দেখা যাবে বলে জানায় সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট