Thursday, May 9, 2024

তবে কি শাকিবকে সুপারস্টার হিসেবে দেখেন না নিশো!

বর্তমানে সিনেমার প্রচারে কলকাতায় অবস্থান করছেন ‘সুড়ঙ্গ’র নির্মাতা ও অভিনয়শিল্পীরা। ওপার বাংলায় শুক্রবার (২১ জুলাই) মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকার মুখোমুখি হয়েছিলেন আফরান নিশো। যেখানে তাকে জিজ্ঞেস করা হয়, প্রথম সিনেমায় অভিনয়ের পর শাকিবের পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পেয়েছেন কি না?

উত্তরে আফরান নিশো জানান, শাকিবের পক্ষ থেকে কোনো অভিনন্দন বার্তা পাননি। তবে ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। শাকিবের সঙ্গে কোনো লড়াই মানতে নারাজ নিশো। তার ভাষ্য, আমি প্রতিদ্বন্দ্বিতায় বিশ্বাস করি না। আমার তো প্রথম সিনেমা এটি। ইন্ডাস্ট্রির সবাই স্বাগত জানাবে, এটুকুই কাম্য।

বলা হয় বর্তমান সময়ে বাংলাদেশে সুপারস্টার একজনই। সেটা শাকিব খান। এ বিষয়ে একমত নন আফরান নিশো। আনন্দবাজারকে তিনি বলেন, আমার কাছে হুমায়ুন ফরীদি, গোলাম মোস্তাফা, বুলবুল আহমেদরা হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার।

নিশোর এমন মন্তব্যের পর শাকিব ভক্তদের প্রশ্ন, তাহলে কী ঢালিউডের বর্তমান সময়ের শীর্ষ নায়ককে সুপারস্টার মনে করেন না আফরান নিশো? এই প্রশ্নের উত্তরেই মেতেছেন শাকিব-নিশো ভক্তরা। কেউ বলছেন আফরান নিশো ঠিক বলেছেন আবার কেউ বলছেন শাকিব খানই সুপারস্টার।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট