Thursday, May 2, 2024

কাজের মাধ্যমে দর্শকের মাঝে ভালোবাসা বাড়াতে চাই : সাফা কবির

এবারের ঈদ উৎসবেও সাফা থাকবেন পর্দাজুড়ে। কাজের খবর জানিয়ে সাফা বলেন, ঈদে প্রায় দশটির মতো নাটক প্রচার হবে। অধিকাংশ গল্প রোমান্টিক। ভ্যালেন্টাইনে মাত্র দুটো কন্টেন্ট গিয়েছিলো। তাই এবার নাটকের সংখ্যা বাড়িয়েছি। কাজের মাধ্যমে দর্শকের মাঝে ভালোবাসা বাড়াতে চাই। তাই ভালোবাসার কাজই করলাম।

জানা গেছে, সাফা অভিনীত রুবেল আনুশের গল্পটা সামান্যই, তুহিন হোসেনের জাদুর শহর, মুহিদুল মহিমের অনন্ত প্রেম, মিফতা আনানের প্রথম প্রেম, তারেক রেজার দূরে কোথায়, এস আর মজুমদারের ভালোবাসার কয়েকটা দিন ইত্যাদি ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

ঈদের দিন কীভাবে কাটবে জানতে চাইলে সাফা বললেন, সকালবেলা মিষ্টি খেয়ে দিন শুরু হবে। আমাদের বড় পরিবার। চারজন ফুপি আছেন। কাজিন আছে। কয়েকজন আবার দেশের বাইরে। সবার সঙ্গে সময় কাটবে। যারা দেশের বাইরে তাদের সঙ্গে ভিডিওকলে কথা বলবো। মূলত পরিবার ও বন্ধুদের সঙ্গে ঈদের সময়টুকু কাটাবো।

সাফা ঈদের দিন রান্না করবেন। কী রাঁধবেন জানিয়ে বললেন, এবার ডেসার্ট বানাবো। মাথায় আছে গুড়ের ক্ষীরের রেসিপি। এ ছাড়া শাহী সেমাই, কাস্টার্ড এসবও তৈরী করবো। সাফার একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানে ঈদ স্পেশাল কাচ্চি তৈরীর রেসিপি জানাবেন তিনি। ঈদের ছুটিতে বাসায়ও তৈরী করবেন কাচ্চি বিরিয়ানি।

ছোটবেলার ঈদের স্মৃতির কথা জানতে চাইলে সাফা বললেন, কাজিনদের সঙ্গে হইচই করে ছোটবেলার ঈদ কেটেছে। পাঁচ তলা বাড়িতে আমরা সবাই থাকতাম। ঈদের দিন কে কত সালামি পায় সে প্রতিযোগিতা হতো। দেখা যেত আমি সবার চেয়ে বেশি পেতাম। এখনও সালামি পাই। মজা লাগে যখন নিজেও ছোটদের সালামি দিই।

ঈদে প্রচুর উপহার পেয়েছেন সাফা। তিনি জানান, মানুষজন ঈদ এলে ভালোবেসে এতকিছু পাঠায়; ঘর ভরে যায়। আমি প্রত্যেক মাসে নিজে বাজার করি। এবার এত উপহার পেয়েছি, মনে হচ্ছে কয়েকমাস বাজার না করলেও চলবে।

সাফা যোগ করে আরও বললেন, ঈদের ড্রেস উপহার পেয়েছি। এমনকি জুতাও এসেছে। ক্রোকারিজ পেয়েছি। ভালো লাগছে মানুষ আমাকে ঈদের খুশির অংশ করে নিয়েছে।

সবশেষে সাফা বললেন, ঈদের কাজগুলো দেখব। নিজের কাজের মাধ্যমে দর্শকের ঈদ আনন্দের ছোট একটি অংশ হতে চাই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট