Thursday, May 16, 2024

এবার ‘প্রিয়তমা’ নিয়ে শাকিব-ইধিকার ভিডিওবার্তা

এবারের ঈদে ঢালিউড কিং শাকিব খান ফিরছেন সিনেমা ‘প্রিয়তমা’ নিয়ে। সিনেমার ফার্স্টলুক ও ঈদের গান নিয়ে ভক্তদের ব্যাপক উন্মাদনা দেখা গেছে। এবার এক ভিডিওবার্তায় ভক্তদের শুভেচ্ছা জানালেন ছবির নায়ক ও নায়িকা। গতকাল সোমবারের ওই ভিডিওবার্তায় শাকিব খান ও ইধিকা পাল সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে ঈদে প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ ছবি দেখার আমন্ত্রণ জানান।

সুপারস্টার শাকিব খান বলেন, আমার অগণিত সহকর্মী আমার ‘প্রিয়তমা’ ছবিকে সাপোর্ট দিয়েছেন, যা দেখে আমি আরও ভালো কাজ করার অনুপ্রেরণা পেয়েছি।’

অভিনেত্রী ইধিকা বলেন, ইতিমধ্যে আপনারা ছবির ফার্স্টলুক টিজার ও গান দারুণভাবে গ্রহণ করেছেন। আপনাদের ভালোবাসায় ‘প্রিয়তমা’র সবকিছু এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে।

এসময় দুজনে একসাথে সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে একসাথে বলেন, ‘হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারণ এক গল্পের ছবি ‘প্রিয়তমা’। অ্যাকশান, রোমান্স ও বিনোদনে ভরপুর ছবি ‘প্রিয়তমা’। সত্যিকারের ভালোবাসাকে সংজ্ঞায়িত করার উদাহরণ হয়ে থাকবে ‘প্রিয়তমা’।

তারা বলেন, এবারের ঈদে সিনেমা হলে গিয়ে ‘প্রিয়তমা’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আর সঙ্গে নিয়ে যান আপনার পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং প্রিয়তমাকে। এবার সবার ঈদ হোক ‘প্রিয়তমা’র সাথে। ঈদ মোবারক।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট