Sunday, May 19, 2024

আসলেই আমরা দুর্ভিক্ষের মধ্যে আছি : বাপ্পারাজ

বর্তমানে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজকে পর্দায় খুব একটা দেখা যায় না। তবে ইন্ডাস্ট্রির অসঙ্গতি বা ত্রুটি নিয়ে মাঝে মাঝে কথা বলতে দেখা যায় তাকে। অকপটে নিজের মন্তব্য জানিয়ে থাকেন এ নায়ক।

এই অভিনেতাকে বিভিন্ন ইস্যুতে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। আর এবার অভিযোগের তির ছুড়লেন কথিত সাংবাদিক ও ভাইরাললোভী সেলিব্রেটির দিকে।

গতকাল রোববার (১৬ জুলাই) সোশ্যাল মিডিয়া ফেসবুকে কথিত সাংবাদিক ও ভাইরাললোভী সেলিব্রেটিদের নিয়ে একটি পোস্ট দেন বাপ্পারাজ। সেখানে তিনি লেখেন, ‘আজকাল সাংবাদিক হওয়া কোনো ব্যাপার না। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই হলো। শিক্ষা-বিদ্যাবুদ্ধির দরকার নাই, কোনো দায়বদ্ধতা নাই, ক্যামেরা অন করে দাঁড়িয়ে পড়লেই হলো। আবোল-তাবোল প্রশ্ন করবেন।’

এ অভিনেতা সাংবাদিকদের সমালোচনা করেই ক্ষান্ত হননি। বিশিষ্ট নাট্যকার মামুনুর রশীদের আলোচিত ‘রুচির দুর্ভিক্ষ’ মন্তব্যের সঙ্গেও কণ্ঠ মেলান। নায়কের কথায়ও উঠে আসে সেই ‘রুচির দুর্ভিক্ষ’ মন্তব্য।

বাপ্পারাজ বলেন, ‘সেলিব্রেটি হওয়া আরও সহজ, ওই সাংবাদিকদের সামনে একবার দাঁড়াতে পারলেই হলো; তারপর মনে যা চায় আবোল-তাবোল বকবেন। তাতেই ভাইরাল, আপনি হিট, বিশাল সেলিব্রেটি। যেমন প্রশ্ন কারীর বাহারি প্রশ্ন, তেমনি উত্তরদাতার বাহারি উত্তর। আসলেই আমরা দুর্ভিক্ষের মধ্যে আছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট