Monday, May 20, 2024

আপন বড় বোনকে অভিনয়ে আনলেন সাবিলা নূর

বাস্তবের মতো নাটকেও বড় বোন এবং ছোট বোনের চরিত্রে দেখা যাবে সাবিলা ও নাবিলাকে। প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর ও তার বড় বোন নাবিলা নূর। ‘মুখোমুখি অন্ধকার’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তারা।

ইতোমধ্যে মাদারীপুরের শিবচরে নাটকটির শুটিং শেষ হয়েছে। অভিনেত্রী সাবিলা নূরের গল্পে নাটকটি নির্মাণ করেছেন অনন্য ইমন। এর আগেও ‘পারাপার’ ও ‘হৃদিতা’ নামে আরও দুটি নাটকের গল্প লিখেছেন তিনি। ‘মুখোমুখি অন্ধকার’ সাবিলার তৃতীয় গল্প।

বড় বোন সহশিল্পী হওয়া প্রসঙ্গ সাবিলা বলেন, গল্পটি লেখার সময় নাবিলার কথা মাথায় ছিল না। নির্মাতা গল্পটি পড়ার পর নাবিলাকে নেওয়ার আগ্রহ দেখান। আর নাবিলাও তখন দেশে ছিল।

অভিনেত্রী আরও বলেন, প্রথমে কাজটি করতে রাজি ছিল না আমার বোন। পরে নির্মাতার অনুরোধে তার সঙ্গে অভিনয়ের ব্যাপারে কথা হয়। প্রথমে বিষয়টি নিয়ে ভীষণ লজ্জা পেলেও আমি থাকায় কমফোর্ট জোনের জায়গা থেকে শেষ পর্যন্ত কাজটি করতে রাজি হয় নাবিলা।

জানা গেছে, ছোটবেলায় স্কুলে পড়ার সময় তিন-চারটি টেলিভিশন নাটকে অভিনয় করেছিলেন নাবিলা নূর। কিন্তু বড় হয়ে আর টেলিভিশনে কাজ করা হয়নি তার।

নাবিলা যুক্তরাষ্ট্রে থাকেন। দেশের বাইরে মঞ্চ নাটকের সঙ্গেও জড়িত রয়েছেন। ভালো গানও করেন। বর্তমানে টেক্সাস অঙ্গরাজ্যের গাইল শহরের ডিরেক্টর অব কমিউনিটি ডেভেলপমেন্ট হিসেবে কাজ করছেন তিনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট