Sunday, May 5, 2024

অবশেষে সেই আশা পূরণ হচ্ছে : মীম

নিজের নতুন সিনেমা ‘মানুষ’ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি প্রসঙ্গে জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম বলেন, ‘আমি প্রথম থেকেই চেয়েছিলাম সিনেমাটি দেশের মানুষ দেখুক। অবশেষে সেই আশা পূরণ হচ্ছে। দেশের দর্শকরা সিনেমাটি বেশ উপভোগ করবেন এই বিশ্বাস আমার রয়েছে।’

সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমাদ্দার এবং কলকাতার সুপারস্টার জিৎ অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন। গত ২৪ নভেম্বর কলকাতাসহ ভারতের বিভিন্ন রাজ্যে মুক্তি পেয়েছে মানুষ। মুক্তির পর বেশ প্রশংসাও কুড়িয়েছে সিনেমাটি। সেই ধারাবাহিকতায় সিনেমাটি এবার দেশের দর্শকদের দেখার সুযোগ করে দিচ্ছে নির্মাতা অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

আগামী ১৫ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা সঞ্জয় সমাদ্দার। যদিও ভারতের সঙ্গে একইদিন বাংলাদেশেও সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে তখন তারা মন্ত্রণালয়ের অনুমতি পায়নি।

তিনি বলেন, ‘অবশেষে আমার ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম সিনেমা। চেয়েছিলাম দুই দেশের দর্শক সিনেমাটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে পাবেন। এ সিনেমায় আমি মানুষের গল্পই বলতে চেয়েছি। তো আমার কাছে মনে হয়, যেহেতু আমি এই দেশের মানুষ, এখানকার প্রেক্ষাপটেই গল্পটা চিন্তা করেছি সেহেতু আশা করছি, ভালো সাড়াও পাবো।’

এদিকে ভারতের সাফল্য দেশের প্রেক্ষাগৃহেও ‘মানুষ’ ধরে রাখতে পারবে বলে মনে করেন মীম। সিনেমাটির দর্শক প্রতিক্রিয়া নিয়ে উচ্ছ্বসিত মীম বলেন, ‘ভারতের ৭ শতাধিক সিনেমাহলে মানুষ মুক্তি পেয়েছে। এটা সত্যি খুশির খবর আমার জন্য। তাছাড়া সিনেমাটি মুক্তির পর দর্শকদের দারুণ প্রতিক্রিয়া পাচ্ছি। এমন সাফল্য মানুষ টিমকে গর্বিত করছে। একজন শিল্পী হিসেবে এটাই আমার তৃপ্তির জায়গা। আমার মনে হয় এই ধারাবাহিকতা দেশের প্রেক্ষাগৃহেও থাকবে। কারণ দর্শকরা ভালো গল্প দেখতে চায়। এই সিনেমাটিতেও মানুষের গল্প রয়েছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট