Saturday, May 18, 2024

শাকিবের সঙ্গে দেখা করার সুযোগই হচ্ছিল না ঋতুপর্ণার, এরপর…

ঋতুর্পনা সেনগুপ্ত ও শাকিব খানের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো। পেশাগতভাবে তারা দুজন দুই বাংলার ব্যস্ত তারকাশিল্পী। দুপুর থেকেই সামাজিক মাধ্যমে তাদের একসঙ্গে কয়েকটি ছবি দেখা যাচ্ছে। একসঙ্গে কী করছেন তারা। এ নিয়ে কৌতুল ছিল অনেকেরই।

শাকিব বর্তমানে ‘তুফান’ সিনেমার শুটিংয়ে পশ্চিমবঙ্গে অবস্থান করছেন। অনেকেই ভেবেছেন কোন সিনেমার শুটিং কিংবা অনুষ্ঠানে হয়তো দুজনের দেখা হয়েছে। বিষয়টি খোলাসা করলেন ঋতুপর্ণা নিজেই।

অভিনেত্রীর ভাষ্য, ‘শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায় ভীষন ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এসময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তাঁর স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।’

আগামী ১০ মে গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক ‘দাবাড়ু’ কলকাতায় মুক্তি পাবে। পথিকৃৎ বসু পরিচালিত ছবি ‘দাবাড়ু’,। গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক এটি। গত বছর জুলাই মাসে শুরু হয়েছিল ছবির শুটিং।

উত্তর কলকাতার মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে নানা প্রতিকূলতাকে জয় করে সূর্য কী ভাবে পেশাদার দাবাড়ু হয়ে ওঠে, তা এই ছবিতে তুলে ধরা হয়েছে। ছবিতে সূর্যের চরিত্রে অভিনয় করেছেন অর্ঘ্য বসু রায়। সূর্যের অভিভাবকের চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও শঙ্কর চক্রবর্তী। বাংলায় ক্রীড়া বিষয়ক ছবির ক্ষেত্রে এই প্রথম দাবার প্রেক্ষাপটে কোনও ছবি তৈরি হয়েছে। এই ছবি নিয়ে ঋতুপর্ণা ভীষন আশাবাদী।

অন্যদিকে রায়হান রাফির সিনেমা ‘তুফান’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।-সমকাল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট