Tuesday, May 21, 2024

হা হা রিয়েক্টের কবলে অনন্ত জলিল!

বড় আয়োজনে সংবাদ সম্মেলন করে টিজার প্রকাশ করেন অনন্ত জলিল। নিজের ফেসবুকেও টিজারটি শেয়ার করেন! ঈদে মুক্তি পেতে যাওয়া অনন্ত জলিল অভিনীত ‘কিল হিম’ ছবির টিজার প্রকাশ পেয়েছে ১২ এপ্রিল সন্ধ্যায়।

১ মিনিটের টিজারটি অনন্তর ফেসবুক থেকেই দেখা হয়েছে ২০ লাখের বেশি বার! মন্তব্য পড়েছে ১২ হাজারের বেশি! এমনকি টিজারটিতে রিয়েকশন পড়েছে প্রায় লাখ খানেক! সবই ঠিক ছিলো, কিন্তু খটকা অন্যখানে!

টিজারটিতে রিয়েকশান দেয়া ৯৯ হাজার মানুষের মধ্যে ৫১ হাজারের বেশি মানুষ ‘হা হা’ রিয়েক্ট দিয়েছেন! সাম্প্রতিক ঢাকাই সিনেমার কোনো টিজার প্রকাশের পর এতো বিপুল মানুষের ‘হা হা’ রিয়েক্ট প্রায় নজিরবিহীন!

১২ হাজারের বেশি মন্তব্যের মধ্যে অনেকেই অনন্তর প্রশংসা করেছেন। নতুন ছবির জন্য জানিয়েছেন শুভ কামনা। আবার অনেকে মজার ছলেও করেছেন নানা মন্তব্য!

টিজারে রেকর্ড সংখ্যক ‘হা হা’ রিয়েক্ট পড়ার কারণ হিসেবে অনেকে বলছেন সংবাদ সম্মেলনে অনন্ত জলিল ও বর্ষার ব্যক্তিগত মন্তব্য! যেখানে বর্ষা তার স্বামী অনন্তকে এ দেশের শাহরুখ বলে তুলনা করেছেন! কেউ কেউ এই মন্তব্যটি পরবর্তীতে মিম আকারে বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েও দিয়েছেন।

অনন্ত জলিল এসবে বিচলিত নন। এরইমধ্যে তিনি একটি ভিডিও বার্তায় সংবাদ মাধ্যম থেকে ব্যক্তিগত পর্যায়ে কেউ যদি ‘কিল হিম’ এর টিজার নিজেদের ফেসবুক কিংবা ইউটিউবে আপলোড করতে চান, তাদেরকে অনুমতি ছাড়াই আপলোড করার অনুরোধ জানিয়েছেন। কোনো ক্লেম হবে না বলেও আশ্বস্ত করেছেন এই নায়ক! অনন্তর এরকম পদক্ষেপই বলে দিচ্ছে, রিয়েকশান কিংবা কারও নেতিবাচক মন্তব্যের ধার ধারছেন না তিনি, বরং ‘কিল হিম’ ছবির প্রচারণাই তার কাছে মূখ্য!

‘কিল হিম’ পরিচালনা করছেন এমডি ইকবাল। ছবিতে অনন্ত জলিলকে একজন এজেন্টের চরিত্রে দেখা যাবে। বর্ষা আসছেন ভিলেন চরিত্রে। আরও অভিনয় করছেন রুবেল, মিশা সওদাগর।

“কিল-হিম” সিনেমার নতুন Teaser দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট