Wednesday, May 22, 2024

শাকিব প্রচুর খেতে ভালোবাসে : বুবলী

সম্প্রতি ঈদের অনুষ্ঠানগুলোতে অভিনেত্রী অপু বিশ্বাস যেমন শাকিব প্রসঙ্গে কথা বলেছেন; একইভাবে শবনম বুবলীকেও দেখা গেছে শাকিব প্রসঙ্গে কথা বলতে। আর এবার বিশেষ এক সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে নতুন তথ্য ফাঁস করলেন বুবলী।

বর্তমানে চিত্রনায়িকা বুবলী ব্যস্ত সময় পার করছেন ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’-র প্রচারণায়। এর ফাঁকে ফাঁকে নায়িকাকে দেখা গেছে টেলিভিশন অনুষ্ঠানগুলোতেও সময় দিতে।

এরমধ্যে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে সম্প্রতি বুবলী শাকিব প্রসঙ্গে বলেন, উনি (শাকিব খান) আমার হাতের হাসের মাংস খেতে বেশি পছন্দ করেন। আমি অনেক সময় ছোট চিংড়ি ফ্রাই করি। সেটাও খেতে পছন্দ করেন শাকিব।

রান্নায় কখনো লবণ কম হলে শাকিবের প্রতিক্রিয়া কেমন থাকে, এমন প্রশ্নে একটু হেসেই বুবলী বলেন, এমন কখনো হয়নি। আমার রান্না উনির (শাকিব খানের) খুব পছন্দ।

এরপরই শাকিব প্রসঙ্গে নতুন তথ্য ফাঁস করেন বুবলী। বলেন, শাকিব প্রচুর খেতে ভালোবাসে। যখন খেতে শুরু করেন, কোনো নিষেধ মানেন না। আবার যদি প্রফেশনাল কারণে ওজন কমাতে প্রয়োজন হয় তখন ক্র্যাশ ডায়েট করেন। খুব কম পরিমাণে, বাছ বিচার করে খান। আর তাই এক সপ্তাহের মধ্যেই ম্যাজিকের মতো ওজন কমাতে পারেন উনি (শাকিব)।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট