Friday, May 3, 2024

সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি

সিনেমা হলের টিকিট কাটলেই ফ্রি দেওয়া হচ্ছে বিরিয়ানি। রোববার (২১ এপ্রিল) থেকে বগুড়ার ধুনট উপজেলার ঝংকার সিনেমা হল এমন ব্যক্তিক্রমী উদ্যোগ নিয়েছে।

হলটির মালিক ইসহাক খান গণমাধ্যমে জানিয়েছেন, হলে দর্শক টানতেই মূলত এই কৌশল অবলম্বন করেছেন তাঁর ছেলে ইমরান খান। ১৯৮৪ সালে ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হল স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে সিনেমা প্রদর্শন বন্ধ হয়ে যায়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন চালু হয়েছে। বর্তমানে হলটিতে প্রদর্শিত হচ্ছে এবারের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘লিপস্টিক’ সিনেমা। এতে অভিনয় করেছেন আদর আজাদ ও পূজা চেরি।

ইমরান খান বললেন, ‘আমাদের হলে ৫০০ আসন রয়েছে। প্রতি টিকিটের দাম ১০০ টাকা করে। দর্শকদের হলে ভেড়ানোর জন্য প্রতি টিকিটের সঙ্গে এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে। যতদিন সিনেমা চলবে ততোদিন এই ফ্রি খাবার দেওয়া হবে। টিকিটের সঙ্গে বিরিয়ানির প্যাকেট ফ্রি দেওয়ায় দর্শকদের চাপ বেড়েছে। এ ছাড়াও সিনেমা দেখার সময় বিরিয়ানি খেতে পেরে দর্শকেরাও খুশি হচ্ছেন।’

হলের দর্শকরা জানিয়েছে, সিনেমা হলে টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি পাওয়ার বিষয়টি এবারই প্রথম। হলে বসে ভালো ছবি দেখার পাশাপাশি বিরিয়ানির স্বাদও নিতে পেরে অনেকে খুশি হয়েছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট