Friday, April 19, 2024

শাকিব খানের লুক দেখে রীতিমতো মুগ্ধ অপু বিশ্বাস

শাকিব খানের আসন্ন সিনেমার লুক দেখে রীতিমতো মুগ্ধ তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস। সোশ্যাল হ্যান্ডেলে জানালেন, ‘প্রিয়তমা’ লুক দেখে মুগ্ধ হয়েছেন। এ কারণে নিজের ফ্যান পেজে অপু শুভ কামনা জানিয়েছেন শাকিবকে। শাকিব খান তার ফ্যান পেজ থেকে শনিবার রাতে ‘প্রিয়তমা’র এক ঝলক প্রকাশ করেন।

সঙ্গে সঙ্গে ফার্স্ট লুক ভাইরাল হয়ে যায়। রাতের মধ্যে মিলিয়ন ভিউ অতিক্রম করে। বাংলাদেশ ছাড়া ভারত থেকেও ৩০ সেকেন্ডের লুকটি নিয়ে চুলচেরা রিভিউ দিতে থাকেন সমালোচকরা। সেই রিভিউতে তারা শাকিবের হিরোইজমের প্রশংসা করেন।

এদিকে, কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। শোনা যাচ্ছে, শুটিং শেষ হওয়ার আগেই এই সিনেমার হল বুকিং শুরু হয়ে গেছে। এর আগে, শনিবার সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে প্রিয়তমা ছবির ফার্স্টলুক।

৩০ সেকেন্ডের এই প্রথম ঝলকে চমক দেখিয়েছেন শাকিব খান, তাকে বেশ অ্যাকশন মুডে দেখা গেছে। হিমেল আশরাফের পরিচালনায় ছবিটির ফার্স্টলুকে শাকিব ধরা দিয়েছেন স্টাইলিশ রূপে। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে অ্যাশ রঙের কাপড়, পরনে টি-শার্টের সঙ্গে জিনস জ্যাকেট। স্লো-মোশনে হাঁটতে হাঁটতে দিয়েছেন এক্সপ্রেশন।

অ্যাকশন অবতারেই দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় অভিনেতাকে শাকিব খানকে। আর শেষাংশে একটি চাকু ছুঁড়ে মেরেছেন আক্রমণের ভঙ্গিতে। ‘প্রিয়তমা’ আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের সিনেমা। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও নির্মাতা হিমেল আশরাফ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট