Wednesday, May 22, 2024

শাকিবকে ১০০ তে ৫০০ পার্সেন্ট দিতে চাই : অপু

শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস।সম্প্রতি গণমাধ্যমে তিনি শাকিবের সঙ্গে সিনেমা, বাস্তবজীবন নিয়ে কথা বলেছেন। সিনেমায় তাদের জুটি নিয়ে অপু বলেন, শাকিব-অপুর যে ব্যাপার দর্শকরা সেটি ভুলতেই পারেন না, আমাদের জুটিকে মানুষ পজিটিভলি দেখেন।

শাকিব খান অভিনেতা হিসেবে কেমন?— এমন প্রশ্নের জবাবে অপু বলেন, প্রথমেই শাকিব খান আমার একজন সিনিয়র অভিনেতা। তাকে সম্মান করা ছাড়া বিচার করার শক্তি, সাধ্য বা ক্ষমতা কোনোটাই আমার নেই। কারণ আমি যখন সিনেমায় কাজ শুরু করি, তখন তিনি একজন পরীক্ষিত নায়ক এবং সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। যদিও তার ক্যারিয়ারটা আমাদের জুটির কারণে আরও শক্তিশালী হয়েছে। তার কাছ থেকে অনেক শেখার আছে।

নায়িকা অপু বলেন, আমার এই সাফল্যের পেছনে ৮০ ভাগ কৃতিত্ব শাকিব খানের। কারণ তিনি যদি আমাকে তৈরি না করতেন, তা হলে আমি আজ অপু বিশ্বাস হতে পারতাম না, সেই জায়গা থেকে তাকে জাজমেন্টের ক্ষমতা আমার নেই।

তবে আমি তার ফ্যানের জায়গা থেকে যদি বলি, তা হলে তাকে ১০০ তে ৫০০ পার্সেন্ট দিতে চাই। তবে সহশিল্পী হিসেবে বলতে গেলে তিনি অনেক বড়মাপের একজন অভিনেতা। নতুন শিল্পীদের সঙ্গে অভিনয়ের সময় তিনি কখনো অনীহা প্রকাশ করেন না। তিনি সবাইকে সহযোগিতা করেন।

তিনি আরও বলেন, আসলে শাকিব খান বাংলাদেশে এমন একটা নাম, আসলে স্মৃতির পাতায় যাদের নাম লেখা থাকে, যেমন উত্তম কুমার, রাজ্জাক, ফারুক তাদের মতো একজন নায়ক।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট