Wednesday, June 19, 2024

মিথিলার ৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিও ফাঁ’স!

বর্তমানে অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবে নিয়মিত কাজ করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এ ছাড়া মাঝে-মধ্যে গান গেয়েও বেশ আলোচনায় চলে আসেন তিনি। সম্প্রতি শিহাব শাহীনের পরিচালনায় আলোচিত ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ এর সিকুয়্যেল ‘মাইশেলফ অ্যালেন স্বপন’এ নিপুণ অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি। সিরিজটিতে মিথিলার শায়লা চরিত্রে দেখা যায় তাকে।

এই চরিত্রটি নিয়ে কেউ কেউ বলছেন, এটা মিথিলার দারুণ একটা ফিরে আসা। কেউ আবার মনে করছেন, এটা মিথিলার টার্নিং পয়েন্ট। তবে মিথিলা মোটেও এমনটা ভাবছেন না। তার মতে, অভিনয়ে বরাবরই তিনি অনিয়মিত। তাই ফিরে আসা বা টার্নিং পয়েন্টের মতো কিছু নয়। তবে ‘মাইশেলফ অ্যালেন স্বপন’-এ অভিনয় করে অন্য সময়ের চেয়ে বেশি আলোচনায় তিনি।

মিথিলা এই মুহূর্তে কলকাতায় আছেন। তবে দূরে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আছেন তিনি। এই সিরিজের প্রচারণার নানান মাধ্যম থেকে মিথিলার ৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিও ফাঁস হয়েছে। যা ইতোমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। ভিডিটি ‘মাইশেলফ অ্যালেন স্বপন’র শুটিংয়ে কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে।শুক্রবার (১২ মে) এক সপ্তাহের জন্য ঢাকায় আসবেন তিনি। চাকরি আর সংসার ও শুটিংয়ের জন্য বেশির ভাগ সময়ই এখন তাকে বিভিন্ন দেশে থাকতে হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট