Saturday, February 24, 2024

মার্কেটের ভেতরে আটকা ছেলে, বাইরে মায়ের আর্তনাদ

শনিবার (১৫ এপ্রিল) সকালে আ’গুন লাগা মার্কেটের সামনের রাস্তায় অঝোরে কাঁদতে দেখা যায় এক মাকে। কাছে গিয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে সাব্বির, ভেতরে আটকা পড়ছে। ফোনের কথা হচ্ছে সাব্বিরের সঙ্গে। কিন্তু মার্কেট থেকে বের হতে পারছে না। দোতলায় দোকান সাব্বিরের।

আহাজারি করতে করতে এই মা বার বার বলছিলেন, ”আমার বাবা, আমার বাবাটা কই, ওরে বের করে দেন। আমার বাবাটা না বাঁচলে আমি তো শেষ।”এরপর ফোনে ছেলের সঙ্গে কথাও বলেন তিনি। আতঙ্কিত মা ফোনে বলেন, ”বাবা সাব্বির দোকান গেলে ফিরে পাবো, তুই গেলে আর পাবো না, তুই নেমে আয় যেভাবেই হোক।”

এছাড়া মার্কেট এলাকায় এ মায়ের মতো অনেককে আহাজারি করতে দেখা গেছে। স্বজনরা বলছেন, ঈদের সময় গভীর রাত পর্যন্ত বেচাকেনা করেছে। তাই অনেকে রাতের বেলা মার্কেট থেকে বের হয়নি, ভেতরেই রয়েছে।

এর আগে, রাজধানীর নিউ মার্কেট এলাকার নিউ সুপার মার্কেটে ভ’য়াবহ অ’গ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আ’গুন লাগার খবরে জড়ো হচ্ছেন দোকানের মালিক-কর্মচারী ও তাদের স্বজনরা। আজ ভোর ৫টা ৪০ মিনিটে আ’গুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। পরে ৫টা ৪৩ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছে আ’গুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট