Wednesday, May 22, 2024

মাকে নিয়ে সালমানের আবেগঘন পোস্ট

মা-ছেলের ঘরোয়া মুহূর্তের ছবির সঙ্গে সলমন ক্যাপশনে লেখেন “Mummyyyyyyyyyyy #HappyMothersDay.”

মাতৃদিবসে নেটদুনিয়ার মন কাড়ল সলমন খানের পোস্ট। মায়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি। মা-ছেলের ঘরোয়া মুহূর্তের ছবির সঙ্গে সলমন ক্যাপশনে লেখেন “Mummyyyyyyyyyyy #HappyMothersDay.” সলমন ও তাঁর মা সলমা-র ছবি দেখে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানিয়েছেন টিনসেল টাউনের তারকারা। প্রতিক্রিয়াস্বরূপ সুনীল গ্রোভার, নীল নীতিন মুকেশ, আরমান মালিক, মান্যতা দত্ত এঁকে দিয়েছেন ভালবাসার চিহ্ন।

প্রসঙ্গত ১৯৬৪ সালের নভেম্বরে সেলিম খানের সঙ্গে বিয়ে হয় সলমার। খান দম্পতির চার সন্তান। সলমনের পাশাপাশি আরবাজ, সোহেল এবং আলভিরাও আজ তারকা। সুপারস্টার সলমন সদ্য ঘুরে গেলেন কলকাতা থেকে। ‘দাবাং ট্যুর রিলোডেড’ অনুষ্ঠান জমিয়ে দেওয়ার পাশাপাশি তিনি দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও।

গত শনিবার সলমনের সঙ্গে এই ‘দাবাং ট্যুর রিলোডেড’ অনুষ্ঠানে পারর্ফম করেন সোনাক্ষী সিন্‌হা, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রানধাওয়ারা। ভাইজানের সঙ্গে কলকাতা সফরে হাজির ছিল একজন বিশেষ খুদে অতিথিও। সে হল অর্পিতা খান ও আয়ুষ শর্মা তিন বছরের মেয়ে আয়ত। কলকাতা থেকে মুম্বই ফেরার পরই ভাইজানের তরফে এল মাতৃদিবসের মন ভাল করা পোস্ট।

এর আগেও সলমন তাঁর মাকে নিয়ে আবেগঘন স্মৃতি উজাড় করে দিয়েছেন সংবাদমাধ্যমে। বলেছেন, ‘‘মনে পড়ে ছোটবেলায় মা বাড়ির বাইরে কোথাও গেলেই আমিও আঁচল ধরে ছুটতে শুরু করতাম আর কাঁদতাম। আরও একটা কথা মনে পড়ে। মা আমাকে ভাত আর ডাল খাইয়ে দিতেন। যেদিন তিনি নিজের হাতে খাওয়াতেন না, আমি খাওয়াই বন্ধ করে দিতাম।’’ গত বছর মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে সলমন লিখেছিলেন ‘মায়ের কোল হল স্বর্গ’।

কাজের জগতে সলমন এই মুহূর্তে ‘টাইগার থ্রি’-র শ্যুটিং করছেন। মনীশ শর্মা পরিচালিত এ ছবির নায়িকা ক্যাটরিনা কইফ। এছাড়া শাহরুখের ‘পঠান’-এও সলমনকে দেখা গিয়েছে ক্যামিও ভূমিকায়।-নিউজ১৮।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট