Tuesday, May 21, 2024

ভোট চাইতে মাঠে নামলেন ঢাকাই ছবির একঝাঁক তারকা

আর দিন কয়েক পরেই গাজীপুর সিটি নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে গাজীপুরে সর্বদলীয় প্রচারণা তুঙ্গে। এই সারিতে দেখা গেল আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে একঝাঁক তারকাকে। এদের মধ্যে রয়েছেন ফেরদৌস।

সর্বশেষ ভারতের লোকসভা নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে নির্বাচনী আচরণবিধি মডেল কোড অব কন্ডাক্ট লঙ্ঘনের অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন অভিনেতা ফেরদৌস। সে সময় ভিসা বাতিল, কালো তালিকাভুক্ত এবং ভারত ত্যাগেও বাধ্য হন তিনি। দেশটির পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচারণায় অংশ নিয়েছিলেন।

এরপর ফেরদৌসকে আর সেভাবে নির্বাচনী প্রচারণায় দেখা না গেলেও রবিবার গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের মাঠে দেখা গেল। ফেসবুকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন সাইমন সাদিক। সেখানে রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ, মাহিয়া মাহি ও অভিনেত্রী সোহানা সাবা, উর্মিলা শ্রাবন্তী কর, জেসমিন ছাড়াও ফেরদৌসের উজ্জ্বল উপস্থিতি ছিল।

আগামী ২৫ মে নির্বাচনে এর আগে শেষবারের জোরালো প্রচারণায় আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লাহর পক্ষে একঝাঁক তারকা প্রচারণা অংশ নিয়ে গাজীপুরের সিটি করপোরেশন নির্বাচনকে আলোকিত করলেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট