Tuesday, May 21, 2024

বুবলী কিভাবে ৩ কোটির ফ্ল্যাট, ৫৬ লাখের গাড়ির মালিক হলেন- প্রশ্ন শাকিবের

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলীর বিরুদ্ধে অ’বৈধ সম্পর্কের অভিযোগ আনেন শাকিব খান। এখানেই শেষ নয়, নায়িকা বুবলী কীভাবে গাড়ি বাড়ির মালিক হয়েছেন সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন।

বুবলীর সঙ্গে সম্পর্কের অবনতি হলো কীভাবে- এমন প্রশ্নে শাকিব খান বলেন, ‘এক সঙ্গে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলো! হঠাৎ করে এমন বিত্ত-বৈভবের মালিক হওয়া কীভাবে সম্ভব? কেউ যদি বিনা কারণে বিশ্বাস ভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক কীভাবে কনটিনিউ করা যায় আপনারাই বলুন! আমি আসলে সরল মনে অনেককেই বিশ্বাস করেছি। কিন্তু সবাই আমার সরলতাকে দুর্বলতা ভেবে ধোঁকা দিয়েছে। অকৃজ্ঞতার পরিচয় দিয়েছে। আমি এখন আর কারও সঙ্গে কোনো সম্পর্ক রাখতে চাই না।’

সাক্ষাৎকারে শাকিব আরও বলেন, ‘দেখুন, সে আমাকে ইমোশনালি ব্লাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থ-বিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানা জনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল, যা মিডিয়াসহ সবাই জানে।’

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খান তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা ঘোষণা দেন। এতে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেন বুবলী। এরপর ফের আলোচনা-সমালোচনা শুরু হয় নায়কের ব্যক্তিগত জীবন নিয়ে।

সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন শাকিব খান। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট