Friday, April 19, 2024

বুবলীর এক মিনিট বিশ সেকেন্ডের ভিডিও ভাইরাল

কথা আছে’র তালে ঠোঁট মিলিয়ে ও র‍্যাপ ভঙ্গিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন মুক্তির প্রতিক্ষিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটির অভিনেত্রী শবনম বুবলী।

বুবলীর ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ‘ভাইরাল’ হয়েছে। এই নিউজ লিখা পর্যন্ত পর্যন্ত প্রায় এ সময়ের মধ্যে ভিডিওটি দেখেছেন ২৭ লাখ মানুষ। প্রায় দেড় লাখ রিয়েকশন পড়েছে। ১৪ হাজার মানুষ মন্তব্য করেছেন। ভিডিওতে দেখা গেছে, একটি চেয়ারে বসে রক ভঙ্গিতে ওই র‌্যাপ গানের সঙ্গে অভিনয় করেছেন বুবলী।

গত বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির ‘কথা আছে’ গানটি ইউটিউব ও ফেসবুকে প্রকাশ পায়। নিজের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন তাবিব মাহমুদ। গানটিতে ভিন্ন লুকে শাকিব খানের অভিনয় লুফে নেন তাঁর ভক্ত-দর্শকেরা। এক দিন পর ওই ছবির নায়িকা বুবলী একটি চেয়ারে বসে রক ভঙ্গিতে ওই র‌্যাপ গানের সঙ্গে অভিনয় করার চেষ্টা করেন। সেটি ১ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিও করে তাঁর নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন বুবলী। নিমেষেই ভিডিওটি তাঁর ভক্ত-দর্শকের মধ্যে ছড়িয়ে পড়ে।

দর্শকের এমন সাড়া পেয়ে উচ্ছ্বসিত বুবলী বলেন, ‘দর্শকেরা আমাকে এত এত ভালোবাসা দেবেন, এমন সাড়া পাব, বুঝিইনি আমি। সবচেয়ে বড় ব্যাপার ভিডিওটি দেখে মানুষের হাজার হাজার মন্তব্যের বেশির ভাগই ইতিবাচক। তা ছাড়া এ রকমের ভঙ্গিতে আমার প্রথম কাজ এটি।’

এই নায়িকা আরও বলেন, ‘কোনো পরিকল্পনা ছাড়াই এটি করা। সিনেমা করার সময়ই গানটি সম্পর্কে জেনেছি। গানটি যখন ফেসবুকে প্রকাশ হলো, দেখলাম বেশ পছন্দ করছেন দর্শকেরা। বেশ রিদমিক একটা গান। হঠাৎই মাথায় এল, আমিও গানটি নিয়ে আলাদা করে কিছু করি। তাই একটু রক স্টাইলে গানের সঙ্গে ভিডিও করে ফেললাম। ফেসবুকে পোস্ট করার পর দেখি, পুরাই হইচই অবস্থা।’

কোনো প্রস্তুতি ছাড়াই ভিডিওটি করেছেন তিনি। এর জন্য আলাদা সময় নিয়ে কোনো অনুশীলনও করেননি তিনি। এটি মুঠোফোনে ধারণ করা ও এক টেকেই নেওয়া হয়েছে বলে জানান এই নায়িকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট