Tuesday, May 21, 2024

বাবার কোলে দেশের জনপ্রিয় গায়ক-অভিনেতা

বাবাকে নিয়ে তার অসংখ্য স্মৃতি রয়েছে গায়ক-অভিনেতা তাহসান খানের। যেগুলো কিছুতেই যেন ভুলতে পারছেন না তিনি। বারবার শুধু বাবাকে নিয়ে স্মৃতি খুঁজে বেড়াচ্ছেন। বাবার মৃ’ত্যুর ১৫ দিন পর শুক্রবার (২৮ এপ্রিল) তার ভেরিফায়েড ফেসবুক পেজে বাবার সঙ্গে তার শৈশবকালের একটি ছবি পোস্ট করেছেন তাহসান খান।

পোস্টকৃত ছবিতে দেখা গেছে, শৈশবে তাহসান তার বাবার কোলে বসে খুঁনসুটি করছে। ছবিটি দেখতে অসাধারণ হলেও আজ শুধুই স্মৃতির পাতায় রয়ে গেল ছবিটি।

ছবিটি কমেন্টে ইফতেখার কামাল নামে এক অনুরাগী লেখেন, ‘বাবারা এমনই হয়, সব উজাড় করে দিয়ে যায়। রেখে যায় হাজারো স্মৃতি, আর আমাদের পথ চলার সাহস। পৃথিবীর সকল বাবা যেখানে থাকুক ভালো থাকুক। মহান আল্লাহ তায়ালা উনাকে জান্নাতবাসী করুন। ’

তুষার আল সাদ্দাম নামের আরেকজন লেখেন, ‘ভাই, আঘাত আপনার জীবনে অনেক বার হানা দিয়েছে, কিন্তু আপনাকে ঠেকাতে পারিনি। কিন্তু, এই আঘাত আপনাকে জানি অনেকটা সময় ধরে ভোগাবে। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌসের অধিকারী করুক, আমিন। ’

সম্প্রতি তাহসান খানের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা সানাউর রহমান খান। গণমাধ্যমকে বাবার মৃ’ত্যুর খবর জানিয়ে ওই সময় তাহসান বলেছিলেন, রাতে হঠাৎ করে বাবার শরীর খারাপ হয়। পরে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিতে নিতেই বাবা চলে গেলেন। বাবার জন্য সবাই দোয়া করবেন।

তাহসান জানান, অনেক দিন ধরেই তার বাবার শারীরিক অবস্থা ভালো ছিল না। গেলো ফেব্রুয়ারিতে একবার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল তাকে। এরপর অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় বাসায় নেওয়া হয়। সানাউর রহমান খানের জন্ম বিক্রমপুরে। বর্তমান মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার মুরাপাড়া গ্রাম। মৃ’ত্যুকালে তার বয়স ৮১ বছর হয়েছিল। তাহসান খানরা দুই ভাই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট