Wednesday, May 22, 2024

বাংলাদেশের দর্শকদের জন্য যা বললেন শাকিবের নতুন নায়িকা

জনপ্রিয় নায়ক শাকিব খানের ঈদুল আজহার সিনেমা ‘প্রিয়তমা’। এ ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার টিভি অভিনেত্রী ইধিকা পাল। ছবিটির প্রযোজক হিমেল আশরাফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আগামী ৮ মে থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান বলে জানিয়েছেন নির্মাতা হিমেল আশরাফ।

নির্মাতা হিমেল আশরাফ বলেন, ‘ইধিকা পালের ভিসা হয়েছে। প্রিয়তমা সিনেমাতে শাকিব খানের নায়িকা হিসেবে আমরা তাকেই চূড়ান্ত করেছি। শাকিব ভাই ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন আর ইধিকা যোগ দেবেন ১১ মে।’

এদিকে শুক্রবার (৫ মে) রাত ১১টার দিকে হিমেল আশরাফ একটি ভিডিও পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে। সেই ভিডিওটি ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকার।

ইধিকা বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি ইধিকা পল। দেখা হচ্ছে আপনাদের সবার সঙ্গে এই ঈদে, সিনেমা হলে, বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিতে।’

ইধিকা পাল অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী। জানা গেছে, শাকিবের সিনেমায় অভিনয়ের জন্যে নতুনভাবে নিজেকে প্রস্তুত করেছেন তিনি। পরিবর্তন এনেছেন নিজের লুকেও। নির্মাতা জানান, এই সিনেমার কারণে শাকিব খানও ওজন কমিয়েছেন। চরিত্র ও গল্পের প্রয়োজনে নতুন লুক ক্রিয়েট করা হয়েছে তার।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট