Wednesday, May 22, 2024

বর্ষা একদম ফাটিয়ে দিয়েছে : অনন্ত

অনন্ত-বর্ষা অভিনীত সিনেমা ‘কিল হিম’ গেলো রোজার ঈদেই মুক্তি পেয়েছে। মুক্তির পরেই বেশ প্রশংসা কুরিয়েছে সিনেমাটি। সিনেমায় বর্ষার অভিনয় ভীষণ ভালো হয়েছে বলে গণমাধ্যমে সম্প্রতি মন্তব্য করেছেন অনন্ত। এ সময় তার সঙ্গে অভিনেত্রী নিজেও উপস্থিত ছিলেন। সেই সঙ্গে বর্ষা অভিনীত নির্মিতব্য সিনেমা ‘নেত্রী দ্য লিডার’-এর মুক্তির প্রসঙ্গেও কথা বলেন অনন্ত।

অনন্ত জানান, ‘কিল হিম’ সিনেমা আপনাদের সবার দোয়ায় অনেক ভালো গেছে, আলহামদুদিল্লাহ। যে দর্শক দেখেছেন সেই বলেছেন ভালো হয়েছে। আমাদের ভিলেন, এতো সুন্দরী, পর্দায় আরও সুন্দর লেগেছে ম্যাডামকে। খুবই ভালো করেছে এবং আমার কাছে ভালো লেগেছে। আমি তো পর্দায় যতটুকু পেরেছি মারামারি করেছি। কিন্তু ম্যাডাম তো ফাটিয়ে দিয়েছে এই সিনেমায়। যে রকম গ্ল্যামার, সে রকম অভিনয়। আমি নিজেও দেখার পর ভীষণ প্রশংসা করেছি।

অভিনেতা আরও জানান, আমাদের প্রত্যাশা ছিল যেভাবে, সবাই ‘কিল হিম’ দেখে প্রশংসা করুক, সেটাই হয়েছে। আমরা বাইরে কাজ করেছি। সিনেমা দেখার পর আপনারাই বলেছেন, আমাদের অভিনয় আগের চেয়ে অনেক ভালো হয়েছে। সবকিছু মিলে এবার ডাবিংয়ে ভুল-ত্রুটি কম ছিল। অভিনেতা বলেন, ‘কিল হিম’ থেকে এখন আমাদের মেইন কাজ হচ্ছে ‘নেত্রী দ্য লিডার’ নিয়ে। আমাদের এই সিনেমার এখনও ৪৫% শুটিংই বাকি রয়েছে। আর এটা আপনারা জানেন যে, এটি তুর্কির সঙ্গে কো-প্রোডাকশন সিনেমা। তুর্কিতে আমাদের শুটিং এখনও হয়নি। আমরা কোরবানির ঈদের পরে তুর্কিতে শুটিং করবো।

তিনি আরও বলেন, ‘নেত্রী দ্য লিডার’ সিনেমায় আমাদের দেশের প্রডিউসার হচ্ছেন বর্ষা। আর তুর্কির যে অংশটা রয়েছে সেটার বাজেট তাদের। আর এই সিনেমায় আমরা ৪ হাজার লোক নিয়ে টানা সাত দিন শুটিং করেছি। যেহেতু এটি পলিটিক্যাল সিনেমা। তাই আমরা সেভাবেই কাজ করার চেষ্টা করছি। সিনেমাটি নির্মাণের দায়িত্বে রয়েছেন হায়দরাবাদ ও টার্কিশ ডিরেক্টররা। আমাদের ‘নেত্রী দ্য লিডার’ চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে ইনশাআল্লাহ্‌। কারণ, ২০২৪ এ আমাদের অন্য সিনেমা রিলিজ হবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট