Sunday, June 16, 2024

ফেরদৌস-সাকিবের থেকে আমি কি ভাইটাল কম : হিরো আলম

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন হিরো আলম। এ আসনে তিনি ছাড়াও কয়েকজন তারকাশিল্পীর নাম উঠে এসেছে বিভিন্ন সময়। তার মধ্যে অন্যতম চিত্রনায়ক ফেরদৌস এবং বিশ্ব অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

আসনটিতে পৃথক দুই অঙ্গনের জনপ্রিয় দুই তারকার প্রার্থী হওয়ার গুঞ্জন গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে। এমন ভাইটাল ব্যক্তিদের সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হয়ে নির্বাচনে কতটা এগিয়ে যেতে পারবেন, এ প্রশ্ন প্রায় সবারই।

সোমবার (৫ জুন) হিরো আলম ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে যান। সেখান থেকে বের হয়ে সাংবাদকিদের সঙ্গে এ ব্যাপারে কথা বলেন তিনি। বলেন, ‘আপনারা কী মনে করেন, তাদের থেকে হিরো আলম ভাইটাল কি কম?’

হিরো আলম বলেন, আমি কি তাদের থেকে ভাইটাল কম, তাদের দেখে ভয় করতে হবে আমার। কে দাঁড়ালো, কে দাঁড়ালো না—এসব ভাবলে তো নির্বাচনে প্রার্থী হওয়ারই প্রয়োজন নেই।

তিনি আরও বলেন, কে ভাইটাল, কে ভাইটাল না তা আমি কাউকে বলব না। বরং হিরো আলম ভাইটাল হয়ে তাদের জম হয়ে হাজির হচ্ছে। এর আগে বিএনপির এমপিদের পদত্যাগে শূন্য হওয়া বগুড়ার দুটি আসনের উপনির্বাচনেও অংশ নেন হিরো আলম।

বগুড়ার পর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়ার কারণ জানতে চাইলে হিরো আলম বলেন, তার (চিত্রনায়ক ফারুক) কোনো একটি অসমাপ্ত কাজ যেন (সমাপ্ত) করতে পারি, সে জন্য নির্বাচনে আসছি। এ আসন নিয়ে খোঁজখবর নিয়েছি। এ ছাড়া বস্তি এলাকা, ভাষানটেক ও মহাখালী এলাকা ঘুরে দেখেছি, তেমন কাজ হয়নি। দেখি আগামী ৪-৫ মাসে ভালো কিছু করতে পারি কি-না!

তিনি আরও বলেন, ‘যারা দেখেছে, হিরো আলম সৎ পথে চলে, সত্য কথা বলে এবং মানুষের পাশে থাকে তারা সবাই বলছে, আমরা তোমাকে চাই। এলাকার মানুষ সাহস না দিলে তো আমি নির্বাচন করতে পারি না। তারা সাহস দিয়েছে বলেই নির্বাচলে আসা।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট