Friday, April 19, 2024

ফারুকের সংসদীয় আসনের দায়িত্ব নিতে চান সিদ্দিক

চিত্রনায়ক ফারুক মৃত্যুতে শোকের ছায়া নেমেছে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। এবং ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক সোমবার (১৫ মে) সকালে সিঙ্গাপুরের একটি হাসপাতালে মারা গেছেন।

চিত্রনায়ক ফারুকের নির্বাচনী আসনে সংসদ সদস্য (এমপি) হওয়ার জন্য গত বছর থেকে প্রচারণা করছেন ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সংসদ নির্বাচন ঘনিয়ে আসায় এ বছরও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি। গুলশান-বনানী এলাকায় প্রচারণার অংশ হিসেবে সমর্থন চাওয়ার পোস্টার রয়েছে তার।

এদিকে সোমবার চিত্রনায়ক ফারুকের মৃত্যুর খবর জানার পর সিদ্দিক একটি সংবাদমাধ্যমকে বলেন, ফারুক ভাই আমার শ্রদ্ধেয় বড় ভাই। শুরু থেকে তিনি অসুস্থ থাকার কারণে এ এলাকায় তার স্বপ্নগুলো প্রতিফলিত করতে পারেননি তিনি। তার সেসব স্বপ্নগুলো বাস্তবায়ন করার জন্য আরেকজন শিল্পী হিসেবে আমি দায়িত্ব নিতে চাই।

ছোটপর্দার এ অভিনেতার দাবি, গত নির্বাচনে ক্যান্টনমেন্টসহ বিভিন্ন এলাকায় নায়ক ফারুকের সমর্থনে ভোট চেয়েছেন তিনি। বলেন, ঢাকা ১৭ আসনটি ভিআইপি-সিআইপিদের। আমি এ এলাকার নৌকার বৈঠার দায়িত্ব নিতে চাই। আমি ফারুক ভাইয়ের সঙ্গে আলাপ করে তার কথাগুলো ধারণ করেছি।

তিনি বলেন, আমি এই আসন থেকে নমিনেশন পেলে ফারুক ভাইয়ের মিশন ও ভিশনগুলো দেখিয়ে দিতে চাই সবাইকে। শিল্পীর জায়গায় যদি শিল্পীর অবস্থান হয় তাহলে অবশ্যই ভালো হবে।

এর আগে গত সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন অভিনেতা সিদ্দিক। কিন্তু মনোনয়ন পাননি তিনি। তবে হাল ছেড়ে না দিয়ে এবার ফের নির্বাচনে অংশ নিতে চাচ্ছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ অভিনেতা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট