- Advertisement -

দেশে ফিরছেন সাকিব, সম্ভব হলে খেলবেন টেস্ট

Must Try

সাকিব আল হাসান দেশে ফেরায় টেস্ট সিরিজে তাকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। যদিও বিসিবি থেকে জানানো হয়েছে, পরিবারের সদস্যদের সুস্থতার ওপর নির্ভর করছে সাকিবের ফেরা। বৃহস্পতিবার (২৪ মার্চ) স্থানীয় সময় রাত ৯টা ৩০ মিনিটের ফ্লাইটে তিনি দেশে ফিরছেন। বিসিবির টিম ম্যানেজমেন্ট বিষয়টি নিশ্চিত করেছে।

- Advertisement -

পরিবারের ৫ সদস্য হাসপাতালে ভর্তি, এমন কঠিন অবস্থায় যে কারও জন্যই দূর দেশে থাকা কঠিন। তবু দেশের টানে বুধবার সেঞ্চুরিয়নে মাঠে নেমেছিলেন বাঁহাতি অলরাউন্ডার। তবে ম্যাচ শেষ হতেই বিমান ধরেছেন।

- Advertisement -

সাকিবের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। অবশ্য বাঁহাতি অলরাউন্ডারকে টেস্ট সিরিজে পাওয়া যাবে কিনা, সেটি নিশ্চিত করতে পারেননি তিনি, ‘যদি সবকিছু ঠিক থাকে… আপনারা সবাই জানেন এটা মেডিক্যাল কন্ডিশন। এজন্য কেউ আগে থেকে কিছু বলতেও পারছে না। যদি সব কিছু ঠিক থাকে, সাকিব বলেছে সে ফিরে এসে দলের সঙ্গে যোগ দেবে। যদি সম্ভব হয় প্রথম টেস্টে চেষ্টা করবে। তারপরও যদি না হয় তাহলে দ্বিতীয় টেস্টের জন্য চেষ্টা করবে।’

- Advertisement -

টিটু আরও বলেছেন, ‘আমি যেই মেসেজটা দিতে চাচ্ছি, সাকিব খুব করে চেষ্টা করছে টেস্ট সিরিজটাও খেলার।’সাকিবের তিন সন্তান, মা শিরিন আক্তার ও শাশুড়ি আছেন হাসপাতালের বিছানায়। মা ও শাশুড়ি বেশ অসুস্থ। তবে সন্তানরা মোটামুটি ভালো আছেন। সাকিবের মা এমনিতেই হার্টের রোগী। অবস্থা কিছুটা খারাপ হওয়াতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

এছাড়া সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়াতে আক্রান্ত। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠাণ্ডা-জ্বরে ভুগছে। তিনজনই দাদীর সঙ্গে একই হাসপাতালে ভর্ত।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -