Tuesday, May 21, 2024

ক্রিকেটার মোশাররফ রুবেলকে দেখতে হাসপাতালে বিএনপি নেতা ইশরাক

বেশ কিছুদিন যাবত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় দলের সাবেক অলরাউন্ডার মোশাররফ হোসেন রুবেল। তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে হাসপাতালে যান বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির ১ নম্বর সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন এর পরিচালক ফাহাদ আহমেদ শিকদার।

ক্রীড়া অনুরাগী হিসেবে ইশরাক হোসেনের বেশ সুনাম আছে। মোশাররফ রুবেলের শারীরিক অবস্থা সম্পর্কে জেনে বেশ উদ্বিগ্ন হন তিনি। তাই ফাহাদ শিকদারকে নিয়ে তাকে দেখতে চলে যান হাসপাতালে।

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল দীর্ঘদিন যাবৎ ব্রেন টিউমারের সাথে লড়াই করছেন। ২০১৯ সালে ব্রেইন (মস্তিষ্কে) টিউমার ধরা পড়লে ঘরোয়া ক্রিকেট থেকেও ছিটকে পড়েন মোশাররফ রুবেল। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। সেখানে দফায় দফায় কেমোথেরাপির পর কিছুটা সুস্থ হয়ে উঠেন তিনি। এরপর আবার সেই টিউমার দেখা দেয়। এরপর দীর্ঘ দিন ভারতের একটি হাসপাতালে তার চিকিৎসা হয়।

সোমবার (২১ মার্চ) হাসপাতালে উপস্থিত হয়ে আইসিইউতে ভর্তি মোশাররফ রুবেলের খোঁজ-খবর নেয়ার পর তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইশরাক হোসেন। সেই সঙ্গে দল মত বর্ণ নির্বিশেষে প্রতিটা খেলোয়াড়কে মর্যাদা ও সম্মানের সাথে যথাযথ মূল্যায়ণের আহ্বান জানান তিনি। এরপর মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে মোশাররফ রুবেলের আরোগ্য কামনা করে দোয়া প্রার্থনা করেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট